আড়াইহাজারে অজ্ঞাত যুবকের মৃতদেহের এখনো পরিচয় মেলেনি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আড়াইহাজারে অজ্ঞাত যুবকের (৩৮) জবাই করা মৃতদেহের এখনো পরিচয় পাওয়া যায়নি। মৃতদেহের ছবি দেখে কেউ চিনতে পারলে তথ্য দিয়ে সহযোগীতা করার অনুরোধ জানিয়েছেন পুলিশের জেলা ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)।
ঘটনা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৬জুন শুক্রবার বিকালে আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার সোনাকান্দা বিলের ধইঞ্চা ক্ষেত থেকে যুবকের লাশটি উদ্ধার করেন আড়াইহাজার থানা পুলিশ। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়। এসময় ঘটনা স্থল থেকে একটি রাম দা উদ্ধার করা হয়েছিল। মৃতদেহের সাথে শুধু মাত্র একটি গামছা ও একটি লঙ্গি পাওয়া যায়। নিহত যুবকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ও গলায় ক্ষতের চিহ্ন পাওয়া যায়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১৮/৬/১৭। পরে মামলাটি পুলিশের জেলা ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)’ তে হস্তান্তর করা হয়। বর্তমানে মামলাটি সিআইডিতে তদন্তনাধীন রয়েছে।
এ ব্যাপারে সিআইডির এস আই মো. জিয়াউদ্দিন উজ্জল জানান, আড়াইহাজারে অজ্ঞাত যুবকের মৃতদেহের পরিচয় সন্ধানের জন্য তার ডিএনএ টেস্ট করা হয়েছে। তার আঙ্গুলের ছাপ নির্বাচন কমিশন অফিসে দেওয়া হয়েছে। কিন্তু এগুলো থেকে তার কোন প্রকার পরিচয় পাওয়া যায়নি। মৃত ব্যক্তির ছবিটি দেখে কোন সহৃদয়বান ব্যক্তি যদি তাকে চিনেন তাহলে আমাদের তথ্য দিয়ে সহযোগীতা করার জন্য অনুরোধ জানাচ্ছি। তাকে চিনতে পারলে ০১৭২০২৪৪৯৮৫ মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করছি।

Leave A Reply