কারামুক্ত হলেন না’গঞ্জ বিএনপি’র চার নেতা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ সদর মডেল থানার দায়েরকৃত রাজনৈতিক মামলায় দীর্ঘ ২৩ দিন কারাভোগের পর অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব।সাবেক নগর বিএনপির সহ সভাপতি মোঃ সুরুজ্জামান , সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও নাসিক কাউন্সিলর ইস্রাফিল প্রধান ও যুবদল নেতা আনোয়ার হোসেন ।

রোববার (২৫ ফেব্রুয়ারি) হাইকোর্টের বিচারপতি রেজাউল হক ও মো. খোরশেদ আলম সরকারের দ্বৈত বেঞ্চ তাঁর এক বছরের জামিন আদেশ দেন। একই সাথে তাঁদের স্থায়ী জামিন কেন হবে না জানতে চেয়ে রুলও জারি করেন আদালত। আসামি পক্ষের পক্ষে আইনজীবী ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এড. জয়নাল আবেদীন।

এদিকে হাইকোর্ট থেকে জামিন পাওয়ার পর মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) কারাগার থেকে মুক্ত হন তারা। এসময় দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন।

আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান জানান, রাজীব সহ চার জনের পক্ষে জামিন আবেদন করলে মহামান্য হাইকোর্টের বিচারপতি রেজাউল হক ও মো. খোরশেদ আলম সরকারের দ্বৈত বেঞ্চ এক বছরের জামিন নির্দেশ প্রদান করেন। একই সাথে স্থায়ী জামিন কেন হবে না জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

প্রসঙ্গত, গত ৪ ফেব্রুয়ারি মাসুকুল ইসলাম রাজীবকে তাঁর মিশন পাড়াস্থ বাড়ি থেকে ও কাউন্সিলর ইস্রাফিল প্রধান কে তার কার্যালয় থেকে গ্রেফতার হয় । পরে তাদের কে সরকার উৎখাতের ষড়যন্ত্র মামলায় গ্রেফতার দেখানো হয়।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.