মহিলা দলের নেত্রীদের গ্রেফতারে জেলা কৃষক দলের তীব্র নিন্দা ও প্রতিবাদ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে পুলিশের হামলা ও যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের সিনিয়র যুগ্ম-আহবায়িকা রহিমা শরিফ মায়া, মহানগর মহিলা দলের নেত্রী রাশিদা জামাল, জেলার নেত্রী পপি, রুমি, আছমা, রুমা ও ডলি সহ আটক কৃত নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা কৃষক দলের নেতৃবৃন্দ। শনিবার (২৪ ফেব্রæয়ারী) এক বিবৃতিতে সংগঠনের সভাপতি শরীফুল ইসলাম মোল্লা, সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন এ নিন্দা জ্ঞাপন করেন।
এ সময় তারা বিবৃতিতে উল্লেখ্য করে বলেন, বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচীতে সরকার পুলীশ দিয়ে যে নগ্ন হামলা করে অর্ধ শতাধিক মহিলা-পুরুষ নেতৃবৃন্দকে গ্রেফতার করলো, জল-কামানের রঙ্গিন পানি দিয়ে আঘাত, লাঠিপেটা করে ত্রিশ জন নেতা কর্মীদের আহত করেই প্রমান করেছে সরকার দেউলিয়া হয়ে গেছে, তারা এখন নির্বাচনে যেতে ভয় হচ্ছে। তাই প্রশাসনকে দিয়ে বিভিন্ন কৌশলে বিএনপিকে উসকানোর চেষ্টা করছে, যাতে করে তাদের ফাঁদে আমরা পা ফেলি।বিএনপি সরকারের বিএনপি কখনই এই অবৈধ সরকারের পাতা ফাঁদে পা দিবে না। বিএনপি’র জন-সমর্থনে ইস্বানিত হয়ে সরকার পুরো দেশটাকেই কারাগারে পরিনত করেছে।
জেলা কৃষক দলের বিবৃতির সাথে একাগ্রতা প্রকাশ করেছেন, সিনিয়র সহ সভাপতি- আবুল হাসান, সহ সভাপতি- শাহাদাৎ চৌধুরী, দপ্তর সম্পাদক- আব্দুর রাজ্জাক, কোষাধক্ষ্য- নুর ইসলাম।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.