খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতিকী অনশন ধর্মঘট

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারাদন্ড ও মুক্তির দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে ১৪/০২/২০১৮ তারিখে সুপ্রীম কোর্ট প্রাঙ্গনে এক প্রতিকী অনশন ধর্মঘট অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র আইনজীবী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাডঃ তৈমূর আলম খন্দকার। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যারিষ্টার মওদুদ আহাম্মদ, বক্তব্য রাখেন এ্যাড: ফজলুর রহমান, ব্যারিষ্টার এম. মাহবুব উদ্দিন খোকন, ব্যারিষ্টার বদরুদোজ্জা বাদল, আয়শা আক্তার, কামরুজ্জামান সজল, মাহবুবুর রহমান, শরীফ ইউ আহাম্মদ প্রমূখ আইনজীবী নেতৃবৃন্দ।

ব্যারিষ্টার মওদুদ আহাম্মদ বলেন যে, সরকার ইচ্ছাকৃত ভাবে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়াকে কষ্ট দেয়ার জন্য সাটিফাইড কপি সরবরাহ করতে বিলম্ব করছে। সভাপতির ভাষণে এ্যাডঃ তৈমূর আলম খন্দকার বলেন যে, যতদিন পর্যন্ত দেশনেত্রী খালেদা জিয়া মুক্ত না হবে, তত দিন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে, ইনশআল্লাহ্। প্রতিকী অনশন শেষে সভার সভাপতি এ্যাডঃ তৈমূর আলম খন্দকার প্রধান অতিথি ব্যারিষ্টার মওদুদ আহাম্মদ’কে পানি পান করানোর মাধ্যমে অনশন কর্মসূচী সমাপ্ত ঘোষণা করে বলেন যে, আগামীকাল্য একই স্থানে একই সময়ে আমাদের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

প্রতিকী অনশন অনুষ্ঠানের সভাপতি এ্যাডঃ তৈমূর আলম খন্দকার প্রধান অতিথি ব্যারিষ্টার মওদুদ আহাম্মদ’কে পানি পান করানোর মাধ্যমে প্রতিকী অনশনের কর্মসূচী সমাপ্ত ঘোষণা করেন।

Leave A Reply