খালেদা জিয়ার মুক্তির দাবীতে মহানগর বিএনপির মানব বন্ধন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের প্রতিবাদ ও মুক্তির দাবীতে মানব বন্ধন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সোমবার (১২ ফেব্রুয়ারী) বাদ আছর নারায়ণগঞ্জ রেলষ্টেশনে সংগঠনের সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম এবং সাধারণ সম্পাদক এটিএম কামাল এর দিক নির্দেশনায় মানব বন্ধনে নেতৃত্ব দেন সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু।
এ সময় বক্তরা বিএনপির চেয়ারপার্শন বেগম খালেদা জিয়ার নিঃশর্তে মুক্তি সহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও সাজানো মামলা প্রত্যাহার এবং আটককৃত নেতাদের অবিলম্বে মুক্তি দাবী করেন।
এ সময় আরও উপস্থিত ছিলো, মহানগর বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, গোগনগর ইউনিয়ণ বিএনপির যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর মিয়াজী, মাসুদুর রহমান মাসুদ, বিএনপি নেতা ও সাবেক জেলা ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন আনু, বিএনপি নেতা মজিবুর রহমান, সাইদুল, আরিফ হোসেন, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক ফজলুর রহমান, জামাই মনির, জুয়েল হোসেন, মহানগর স্বেচ্ছা সেবক দলের নেতা মাকিদ মোস্তাকিম শিপলু, আব্দুর রশিদ হাওলাদার, রাব্বী সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ণ বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.