প্রকাশিত সংবাদের লিমন ট্রেডার্সের সত্ত্বাধিকারী লিটন সাহার প্রতিবাদ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আমি লিমন ট্রেডার্সের সত্তাধিকারী লিটন সাহা আজকের জনবানী পত্রিকা ও কুয়াকাটা অনলাইন নিউজ পোর্টালে “এক সময়ের বাদাম বিক্রেতা লিটন সাহা আজ কয়েক কোটি টাকার মালিক” ও “নিতাইগঞ্জের লিটন সাহার দম্ভোক্তি, আইন শৃংখলা বাহিনীকে ম্যানেজ করেই ব্যবসা করি”! শিরোনামে প্রকাশিত দুটি সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি। ৭ ফেব্রুয়ারী ও ৯ ফেব্রুয়ারী ওই উক্ত প্রকাশিত সংবাদ দুটি মিথ্যা ও বানোয়াট। কিছু কুচক্রি মহল আমার উপর ঈর্ষান্বিত হয়ে আমার সুনাম ক্ষুন্ন করতে এমন মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছেন। আমি লিটন সাহা দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে সরকারী বিধিনিষেধ ও মার্কেট মালিক সমিতির নিয়মকানুন মেনে ব্যবসা পরিচালনা করে আসছি।
আমি পুলিশ প্রশাসনকে কোন প্রকার ম্যানেজ করে ব্যবসা করি না। প্রকৃতপক্ষে আমি কোন অবৈধ ব্যবসার সাথে জড়িত নই। আমার ভাই গোবিন্দ সাহা নাারায়ণগঞ্জ চট বস্তা ও প্লাস্টিক মালিক সমিতির সাধারণ সম্পাদক। আমি তার কোন প্রকার প্রভাব খাটিয়ে কোন কাজ করি না। আমার ভাই তিনি নিজেও সৎভাবে ব্যবসা পরিচালনা করে আসছে। সম্পন্ন উদ্দেশ্য প্রনোদিতভাবে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য প্রিয় সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে এই ধরনের বানোয়াট সংবাদ প্রকাশিত করিয়েছেন। আমার প্রতিষ্ঠানের আশেপাশে খোঁজ নিলে জানতে পারবেন আমি সুনামের সাথে বৈধ পন্থায় ব্যবসা করে আসছি। সাংবাদিক ভাইয়েরা হলেন জাতির বিবেক। সমাজের আয়না। আপনারাই যদি এমন মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেন তাহলে আমরা আপনাদের উপর আস্থা হারিয়ে ফেলবো। তাই ভবিষ্যতে সংবাদ প্রকাশ করার আগে সঠিক ও নির্ভুল তথ্য নিয়ে সংবাদ প্রকাশ করার অনুরোধ জানাচ্ছি।
এ বিষয়ে নাারায়ণগঞ্জ চট বস্তা ও প্লাস্টিক মালিক সমিতির সাধারণ সম্পাদক গোবিন্দ সাহা জানান, আমাদের সমিতির বিধিনিষেধ অনুযায়ী কেউ অবৈধ পন্থায় ব্যবসা করলে জরিমানার বিধান রয়েছে। সে যেই হউক। লিমন ট্রেডার্সের সত্ত্বাধিকারী লিটন সাহা সুনামের সাথে বৈধ পন্থায় ব্যবসা পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ আমরা কখনো পাই নাই। সে কোন প্রকার আমার প্রভাব খাটিয়ে ব্যবসা করে না। আমি লিটন সাহার বিরুদ্ধে মিথ্যা ্ও বানোয়াট সংবাদের প্রতিবাদ ্ও তীব্র নিন্দা জানাচ্ছি।

Leave A Reply