সিদ্ধিরগঞ্জে খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজার রায়ের প্রতিবাদে এবং তার নি:শর্ত মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল বিক্ষোভ মিছিল করেছে। শনিবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জের নারায়ণগঞ্জ-শিমরাইল সড়কের সাইলো রোড এলাকায় জেলা ছাত্রদল নেতা মো: জুয়েল রানার নেতৃত্বে এই বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা, নারায়ণগঞ্জ সদর থানা ও সরকারী তোলারাম কলেজ শাখা ছাত্রদল নেতৃবৃন্ধসহ ছাত্রদল নেতা মো: রাসেল, আরশ, হাসান, রাজু, আজিজ, রাব্বী, ফাহিম, রাসেল, সায়েম, মনির, জনি, সোহেল, রাফি, আকাশ, সোহেল ও সাঈদসহ প্রমূখ।
বিক্ষোভ পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, বেগম খালেদা জিয়া বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনের দীর্ঘ লড়াই সংগ্রামে নেতৃত্ব দেওয়া আপোষহীন নেতা। তিনি তিন বার বাংলাদেশে গণতান্ত্রিক ভাবে নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী। তার স্বামী শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম মহান স্বাধীনতার ঘোষক। মুক্তিযুদ্ধ ও দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় বেগম খালেদা জিয়ার অসামান্য অবদান রয়েছে।
সেই নেতা বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও জাল-জালিয়াতি করে সৃজন করা মামলায় বর্তমান অবৈধ দখলদার সরকার সাজা দিয়ে গণতন্ত্রকে চিরতরে নির্বাসনে পাঠানোর গভীর ষড়যন্ত্র বাস্তবায়নে নেমেছে। খালেদা জিয়ার বিরুদ্ধে এই মিথ্যা মামলার রায় এদেশের ষোল কোটি মানুষ ঘৃণাভরে প্রত্যাখান করেছে। সরকারী বাহিনীর সীমাহীন নিপীড়ন সত্বেও এদেশের মানুষকে সাথে নিয়ে আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো। বেগম জিয়ার মুক্তির সাথে বাংলাদেশের অপহৃত গণতন্ত্র উদ্ধারের সম্পর্ক জড়িত বলে নেতারা বলেন।
উল্লেখ্য, জেলার ৭টি থানায় গত কয়েকদিনে ৮টি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। জেলার বেশ কয়েকজন শীর্ষ নেতা গ্রেফতার হওয়ার পর অন্যান্য শীর্ষ নেতারাও আত্মগোপন রয়েছেন এবং কয়েক হাজার নেতা-কর্মী পালিয়ে বেড়াচ্ছেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.