বিএনপি কখনই নৈরাজ্যে বিশ্বাস করে না- সেন্টু

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ গ্রেফতার কৃত দলের নেতাকর্মীদের মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

শনিবার (১০ ফেব্রুয়ারী) বাদ আছর সংগঠনের সভাপতি এড. আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামালের দিক নির্দেশনায় ডি আই টি মসজিদের সামনে থেকে মিছিলটি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। এ সময় সংগঠনের সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টুর নেতৃত্বে মিছিল পুর্বক বক্তব্য রাখেন, মহানগর বিএনপি নেতা ফারুক হোসেন, আব্দুর রহমান, সৈয়দ হোসেন, তাহরে আলী, জাহাঙ্গীর মিয়াজী, সাবেক জেলা ছাত্রদল সভাপতি আনোয়ার হোসেন আনু প্রমূখ।

এ সময় আব্দুস সবুর খান সেন্টু বলেন, বিএনপি কখনই নৈরাজ্যে বিশ্বাস করে না আমরা শান্তিুপুর্ন ভাবে দলীয় কর্মসূচী পালন করছি ভবিষ্যত্বেও করবো। কিন্তু এই সরকার প্রজাতন্ত্রের বাহক প্রশাসনকে দিয়ে মিথ্যা অভিযোগে নেতাকর্মীদের গ্রেফতার করতে বাধ্য করছে। পুলিশ প্রশাসন জনগনের বন্দু তারা কখনোই জনবিরোধী কাজে লিপ্ত থাকে না। তারা আমাদেরই ভাই বন্দু আমি সরকারের প্রতি আহবান করবো প্রশাসনকে নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন করার সুযোগ করে দিন।
এ সময় তিনি আটক কৃত নেতাকর্মীদের বিষয় বলেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক আবুল কাউছার আশা আটক সকল নেতাকর্মীদের নিঃশর্তে মুক্তি ও সহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা মাসুদ চৌধুরী, শওকত হোসেন লিটন, , ফেরদৌসুর রহমান, মোস্তাক আহম্মেদ, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, জেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম-আহবায়ক ফারুক চৌধুরী, মহানগর স্বেচ্ছা সেবক দলের নেতা মাকিদ মোস্তাকিম শিপলু, দুলাল হোসেন, আব্দুর রশিদ হাওলাদার, রাব্বী, শ্রমিক দল খোকন, আব্দুল মতিন, মোহাম্মদ, লিটন, জুয়েল সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ণ বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.