আড়াইহাজারে যুবলীগ নেতার বাড়িতে ডাকাতদলের হানা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে থানা যুবলীগের দফতর সম্পাদক হারুন অর রশীদের বাড়িতে ডাকাতরা হানা দেয়। এসময় সুবিধা করতে না পেরে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বাড়ির লোকজন তৎপর হয়ে পড়ায় ডাকাতরা তার বাড়িতে ঢুকতে না পেরে পাশের বাড়িতে হানা দেয়। এসময় ওই বাড়ির লোকজনকে পিটিয়ে আহত করে। বৃহম্পতিবার রাত আড়াইটার দিকে বড়বিনাইচর এলাকায় এ ঘটনা ঘটে।

হারুনের অভিযোগ, ডাকাতদের কথাবার্তা ও আচার-আচরণে মনে হয়েছে এর পেছনে বিএনপির নেতার এক অর্থদাতার মদদ রয়েছেন। তিনি জানান, ডাকাতের ককটেল বিস্ফোরণে পুরো এলাকায় ব্যাপক আতংক ছড়িয়ে পড়লেও ঘটনাস্থলে পুলিশ আসেনি।

হারুন আরও জানান, ৭ মাস আগে তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছিল। এসময় স্বর্ণাঙ্কারসহ বেশ কিছু মালামাল লুট করে নিয়ে যায়। পরে থানায় একটি ডাকাতির মামলা করা হয়েছে। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করেন। ওই সময় ঘটনাস্থল পরিদর্শনে এসে ছিলেন জেলা পুলিশের সার্কেল এসপি মাসুদ ও মতিয়ার রহমানসহ বেশ কয়েকজন উর্ধ্বতন কর্মকর্তা। এ ঘটনায় ওই সময় পুলিশ বিভিন্ন এলাকার সন্দেহভাজন ৪ থেকে ৫জনকে আটক করেছিলেন। মামলাটি এখনো চলমান।

যুবলীগ নেতা আরও জানান, বুধবার রাতে মুখোশ পরিহিত ডাকাতদল তার বাড়িতে প্রবেশ করতে না পেরে পাশের সাজোয়ার ও নাজমুল বাড়িতে হানা দেয়। পরে তাদের বাড়িতে এক যুবতীকে মারধর করে এবং ঘরে ঢুকে কোনো কিছু না পেয়ে তছনছ করে ডাকাতরা চলে যায়। হারুন বর্তমানে নিরাপত্তাহীনতায় ভোগছেন।

আড়াইহাজার থানার ওসি এম এ হক বলেন, এ ঘটনায় কেউ আমাকে অবহিত করেনি।

হ্যা আমিও ভালবাসি- ভালবাসি ভালবাসি ভালবাসি ভালবাসি আমার প্রতিষ্ঠানকে ভালবাসি আমার কর্মক্ষেত্রকে ভালবাসি আমার মাকে ভালবাসি আমার বাবাকে

Leave A Reply