খালেদার রায়কে কেন্দ্র করে শক্ত অবস্থানে ছিলেন জেলা ও মহানগর আওয়ামী লীগ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

জিয়া অরফানেস ট্রাষ্ট দূর্নীতি মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে শক্ত অবস্থানে ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ । রায়কে ঘিরে যাতে করে কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জেলা ও মহানগরের আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অবস্থানে নেন। এদিকে এই রায় কে কেন্দ্র করে বৃহস্পতিবার ( ৮ ফেব্রুয়ারি ) সকাল থেকেই শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগ কার্যালয়ের ভেতরে সকাল থেকেই অবস্থান গ্রহন করেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বেগম খালেদা জিয়ার জিয়া অরফানেস ট্রাষ্ট দূর্নীতি মামলা প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই তার প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান, কেউ আইনের বাইরে না । রায় শোনার অপেক্ষায় আছি আমরা। কি রায় হবে তা আদালতের সিদ্ধান্ত। এই রায়কে ঘিরে আইন শৃঙ্খলার পাশাপাশি আমরাও এখানে অবস্থান করছি। আশা করছি কোন প্রকারের অপ্রীতিকর ঘটনা ঘটবে না। আদালত যে সিদ্ধান্ত দিবেন তা আমরা মেনে নেবো।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন তার প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান, এই রায়ের বিষয়ে একটা জিনিস বাস্তব সেটা হলো জিয়া অরফানেস ট্রাষ্টের যে টাকা আনা হয়েছিল তার কোন হদিন নাই। এই মামলাটি আওয়ামীলীগ সরকারের আমলে হয় নাই। এই মামলা আইনের আওতায় এসে এর বিচারটি হচ্ছে।

নাসিক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবির হোসাইন বলেন, আইনের প্রতি আমরা যতেষ্ট শ্রদ্ধাশীল। আদালত যে রায় দেবে তা আমরা মেনে নেবো। আমরা জনগনের জান মাল রক্ষায় আইনশৃঙ্খলার পাশাপাশি থেকে সকল ধরনের পরিস্থিতির মোকাবেলা করবো।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার বলেন, আমরা শ্রমজীবি মানুষ যারা এতিমদের টাকা লুটে খায় আমরা তাদের বিরুদ্ধে। এই মামলার রায়ের মাধ্যমে দেশের কোন মানুষ যেন এ ধরনের অন্যায় কাজ আর না করেন। আমরা রাজপথে আছি এবং থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খবির উদ্দিন আহমেদ, এড. আসাদুজ্জামান আসাদ, আব্দুল কাদির, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক এমএ রাসেল, কোষাধ্যক্ষ মনির হোসেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সম্পাদক আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক জিএম আরমান, এড. মাহমুদা মালা, আড়াইহাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুর রশিদ ভূঁইয়া, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক
আবেদ হোসেন প্রমুখ ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.