না’গঞ্জে খালেদার রায়ে জনমনে আতঙ্ক॥ নিরাপত্তায় পুলিশ ও আওয়ামীলীগ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় ঘোষনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে জনগনের মধ্যে আতংক বিরাজ করছে। রায় নেতিবাচক হলে বিএনপি নেতা-কর্মীরা রাজপথে নেমে আসতে পারেন। আর বিএনপিকে ঠেকাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি ক্ষমতাসীন আওয়ামী লীগও প্রস্তুত। তাই এই রায়কে কেন্দ্র করে জনমনে রয়েছে উদ্বেগ-উৎকণ্ঠা-শঙ্কা।

বৃহস্পতিবার অনেকটা শঙ্কা নিয়ে নারায়ণগঞ্জের অনেকে কর্মক্ষেত্রে বেরিয়ে পড়েছেন। সকাল থেকে কর্মক্ষেত্রের দিকে ছুটছেন নগরবাসী। আবার অনেকে ভয়ে বাসা থেকেও বের হচ্ছেন না।

সবার মনে আজ অজানা এক শঙ্কা; রায় ঘোষণার পর দেশে কী ঘটতে যাচ্ছে?

সকাল থেকে নারায়ণগঞ্জের কয়েকটি সড়ক ঘুরে দেখা গেছে, যানবাহন তুলনামূলক কম। এদিকে বিএনপির কোন নেতাকর্মীকেও মাঠে দেখা যায়নি।

সকাল ১০ টায় চাষাঢ়া এলাকায় এক গার্মেন্টস কর্মকর্তা জানান, বাসা থেকে আতংক নিয়ে অফিসে যাচ্ছি। রাস্তায় দুই দলেরই অবস্থান রয়েছে। কখন জানি কি ঘটে যায়।

এ ব্যাংকার লিটন জানান, প্রতিদিনের তুলনায় আজ যানবাহন কম। অনেক কস্টে কর্মক্ষেত্রে যাচ্ছি। বাসার থেকে অফিসে যেতে ভয় কাজ করছে।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্টের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় একটি মামলা করে দুদক। রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নম্বর বিশেষ জজ ড. আখতারুজ্জামান রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

Leave A Reply