কায়সার হাসনাতের মায়ের দাফন সম্পন্ন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল-কায়সারের মা, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আবুল হাসনাতের স্ত্রী ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ বেগমের দাফন সম্পন্ন হয়েছে।
গতকাল বুধবার বাদ আসর উপজেলার মোগরাপাড়া এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তন মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুমার জানাযায় নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহীনুর ইসলাম, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও মরহুমার মেঝ ছেলে আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূইঁয়াসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও এলাকার কয়েকহাজার জনগণ অংশ নেন। জানাযা পূর্বে মরহুমার ছেলে আব্দুল্লাহ আল কায়সার তার বক্তব্যে একসময় কান্না ভেঙ্গে পড়লে জানাযায় অংশ নেয়া অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়ে। জানাযায় মরহুমার রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়ায় অংশ নেয়া সকলেই মরহুমার রুহের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ, মমতাজ বেগম রোববার রাত ১০টায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিন ছেলে, এক মেয়ে নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.