সরকারের নির্দেশ উপেক্ষা করে লক্ষধিক লোক নারায়ণগঞ্জ থেকে ঢাকা যাবে-রুহুল আমিন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার বলেছেন, সরকারের দমননীতি, হামলা, মামলা, গ্রেফতারকে উপেক্ষা করে আগামী ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়ার রায়ের দিন নারায়ণগঞ্জ থেকে ঢাকার অভিমুখে লক্ষধিক লোক জমায়েত হবে, সরকার রায়ের দিন ঘোষনার পর থেকে সারাদেশ বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মীকে গ্রেফতার করেছে, শুধু নারায়ণগঞ্জে আজকে পযন্ত শতাধিক নেতাকর্মী গ্রেফতার করেছে, নারায়ণগঞ্জ জেলার ৫ থানায় ৭ টি মামলা য় শতশত নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দায়ের করেছে, তার পরেও তৃনমূলের বিএনপির কর্মীদের মনোবল ভাঙ্গেনি, তারা আরো জাগ্রত হয়েছে। এই সরকার দীর্ঘ ১০ বছর যাবদ বিএনপির নেতাকর্মীদের যে ভাবে খুন, গুম, গ্রেফতার, মামলা দিয়ে নিযার্তন করছে, তাতে কর্মীদের দেওয়ালে পিঠ ঠেকে গেছে, তাই তাদের নেত্রীর রায়ের দিন কোন বাধাকে বাধা মনতে রাজিনা, প্রয়োজনে বাস, ট্রাক, লঞ্জ, ট্রেন বন্ধ থাকলে পায়ে হেটে ঢাকায় অবস্থান করবে।
মঙ্গলবার এক বিবৃত্তিতে তিনি এসব কথা বলেন।
রুহুল আমিন শিকদার বলেন, এখন আর বিএনপির নেতাকর্মী খুন, গুম, হামলা মামলা গ্রেফতারকে ভয় পায়না, বেগম খালেদা জিয়ার রায়ের দিন তৃনমূলের নেতাকর্মীরা ভয়কে জয় করে ঢাকার রাজপথে অবস্থান নিবে, প্রশাসনের এবং সরকার দলের হুমকিতে বিএনপির নেতাকর্মী রাজপথ ছাড়বেনা।

উল্লেখ্য বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধামমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাষ্ট দুনীতি মামলা রায় ৮ ফেব্রুয়ারি বকশীবাজার বিশেষ জজ আদালত – ৫ এ ঘোষনা করার কথা কারনে আজ বিকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ – ডিএমপি। রাজধানীর রাস্তা গুলোতে যে কোন ধরনের মিছিল – সমাবেশ নিষিদ্ধ ঘোষনা করেছে।।

Leave A Reply