নাশকতা মামলায় দুই কাউন্সিলর সহ আসামি ১৫০ জন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জে নাশকতা সংঘটনের অভিযোগ এনে সিটি করপোরেশনের দুই কাউন্সিলর, বিএনপি এবং এর সহযোগী ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের মামলা দায়ের করেছে পুলিশ।

আজ রোববার বিকেলে পুলিশ মামলা দায়েরের বিষয় নিশ্চিত করে জানিয়েছে, আসামিদের মধ্যে সিদ্ধিরগঞ্জের সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিনের দুই ছেলের নাম রয়েছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম জানিয়েছেন, শুক্রবার রাতে নাশকতার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামি ১৫০ জন।

আসামিরা হলেন- যুবদল নেতা ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ইকবাল হোসেন (৪০), সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিনের ছেলে ও কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল (২৯), গিয়াস উদ্দিনের আরেক ছেলে সানবির (২৭), যুবদল নেতা মোক্তার (৩৫), মোক্তার হোসেন মকবুল (৩২), মহানগর যুবদলের যুগ্ম-আহ্বায়ক জুয়েল প্রধান (৪০), সোহেল (৩৫), মনিরুজ্জামান মনির (২৮), থানা বিএনপি নেতা বাবুল ভান্ডারী (৫০) ও রওশনসহ (৫০) অজ্ঞাত ১০০ থেকে ১৫০ জন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামিরা ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলায় রায়কে কেন্দ্র করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক ধনু মার্কেটের সামনে গাড়ি ভাংচুর করে। তারা লাঠিসোঁটা নিয়ে বিভিন্ন স্লোগান দেয়। এ সময় পুলিশ বাধা দিতে গেলে পুলিশকে ইটপাটকেল নিক্ষেপ করে। ইটের আঘাতে পুলিশের এক সদস্য আহত হয়। পরে ধাওয়া দিলে তারা পালিয়ে যায় এবং তাদের হাতে থাকা একটি ব্যাগ ফেলে যায়। ব্যাগ থেকে পাঁচটি ককটেল বোমা উদ্ধার করা হয়েছে।

মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

Leave A Reply