কন্ঠশিল্পী আনজুমান আরা অনু চলে গেলেন না ফেরার দেশে

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মনন সাহিত্য সংগঠনের সভাপতি এস এ শামীম এর সহধর্মীনি বাংলাদেশ বেতারের বিশিষ্ট কন্ঠশিল্পী আনজুমান আরা অনু শনিবার দিবাগত রাত ৩.০০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া রাজিউন)। রোববার সকাল ১১.০০ টায় ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদে জানাজার শেষে চৌধুরীবাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানাযায়, তিনি মনন সাহিত্য সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। মনন চত্বরে প্রতিটি সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি আগত কবি, সাহিত্যিক ও সাংবাদিকদের আন্তরিকতার সাথে আপ্যায়নের দায়িত্ব পালন করেছেন। আনজুমান আরা অনু ছিলেন কারো মমতাময়ী মা, ¯েœহময়ী ভাবী, কারো বোন। তিনি ছিলেন হাস্যজ্জ্বল মানুষ ও সাহিত্য-সাংস্কৃতিক মনা। তিনি ছিলেন বাংলাদেশ বেতার টেলিভিশনের তালিকাভূক্ত কন্ঠশিল্পী। বর্তমান বাজারে তার বেশ কিছু ক্যাসেটের এ্যালবাম রয়েছে।

গত ৪ দিন পূর্বে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি শ্বাসকষ্ট জনিত রোগে ভূগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্বামী এবং ২ছেলে ১মেয়ে ও নাতি-নাতনিসহ অনেক গুণগ্রাহী রেখে যান। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাব।

Leave A Reply