৬ ফেব্রুয়ারী আড়াইহাজারে আসছেন স্বাস্থ্যমন্ত্রী

0

বিজয় বার্তা ২৪ ডট কম

৬ ফেব্রুয়ারি আড়াইহাজারে আসছেন আওয়ামী লীগের প্রিসেডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি। এ উপলক্ষ্যে থানা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান বক্তা এমপি নজরুল ইসলাম বাবু। সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজালাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো: বাদল, থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিঞা মো: আলাউদ্দিন। সঞ্চালনা করবেন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল রশীদ ভূঁইয়া।

আড়াইহাজার পৌরসভার মেয়র হাবিবুর রহমান, গোপালদী পৌরসভার মেয়র মো: আব্দুল হালিম সিকদার, থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: রোমান, সুন্দর আলী, থানা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়া, থানা ছাত্রলীগের সভাপতি মামুন অর রশীদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক আসলাম পাঠান, তরুণ লীগের সভাপতি এইচএম জাকির প্রমুখ। মন্ত্রী ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন করার কথা রয়েছে।

প্রথমবারের মত মন্ত্রীকে বরণ করে নেয়ার জন্য থানা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে চলছে জোর প্রস্তুতি। বিভিন্ন সংগঠনের নেতাকর্মীর ছবি সংবলিত শুভেচ্ছা খঁিচত প্ল্যাকার্ড, ফ্যাস্টুন, ব্যানার ও তরুণ নির্মাণ করা হচ্ছে রাস্তার মোড়ে মোড়ে। উপজেলার সর্বত্র আওয়ামী লীগের মধ্যে বইছে সাজসাজরব।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.