কাশিপুরে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লা উপজেলার কাশিপুর আমবাগান এলাকায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী মোনালিসাকে ধর্ষণের পর শ্বাসরোধ হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার অভিযোগ করেছে। এ ঘটনায় শনিবার বিকেলে সাইদ নামে স্থানীয় এক বখাটেকে আসামি করে মোনালিসার বাবা শাহীন বেপারী ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন

মোনালিসা স্থানীয় হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। পুলিশ ময়না তদন্তের পর তার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, শুক্রবার সকালে মোনালিসার বাবা-মা নরসিংদী জেলার মাধবদীতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। বাড়িতে কেবল মোনালিসা ও তার ছোট ভাই শাহেদ ছিল। বিকেলে সাইদ নামের স্থানীয় এক বখাটে যুবক পানি খাওয়ার কথা বলে তাদের বাড়িতে প্রবেশ করে। সে মোনালিসার ছোট ভাইকে কৌশলে বাড়ির বাইরে পাঠিয়ে দেয়। মোনালিসাকে ধর্ষণ করে এবং শ্বাসরোধ করে হত্যার পর লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় সাইদ। সন্ধ্যায় শাহেদের চিৎকারে এলাকাবাসী মোনালিসাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মোনালিসার ছোট ভাই শাহেদ জানায়, সাইদ তাকে কৌশলে বাড়ি থেকে বের করে দিয়েছিল। সন্ধ্যায় বাড়ি ফিরে সে তার বোনকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) শরফুদ্দিন আহমেদ জানান, পুলিশ অভিযুক্ত সাঈদকে গ্রেফতারের চেষ্টা করছে। নিহত ছাত্রীর শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

Leave A Reply