এমপি শামীম ওসমান বার বার ষড়যন্ত্রের শিকার হচ্ছেন-লিপি ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

মানুষের জন্য কাজ করতে গিয়ে বার বার ষড়যন্ত্রের শিকার হতে হচ্ছেন এমপি শামীম ওসমানকে বললেন নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহর্ধমিনী ও জেলা মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লা চৌধুরী বাড়ি পারিবারিক মিলনায়তন প্রাঙ্গণে ফতুল্লা ইউনিয়ন পরিষদ’র আয়োজনে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন তহবিল (এডিপি ) এর অর্থায়নে দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র এবং মশারী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

লিপি ওসমান আরো বলেন, আমি যখন শামীম ওসমানকে জিজ্ঞেস করি আপনার বিরুদ্ধে এতো ষড়যন্ত্র চলছে তা আপনি কিভাবে প্রতিহত করছেন। তিনি জবাবে বলেন আমি কিছুই করছি না যা করছেন তা উপর আল্লাহ করছে। আল্লাহর রহমতে কেউ আমার বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র চালিয়ে সফল হতে পারবে না ।আমি মানুষের জন্য রাজনীতি করি আর আল্লাহকে খুশি করার জন্য রাজনীতি করি। লিপি ওসমান আরো বলেন, যারা সত্যে পথের চলে মানুষের কল্যানে কাজ করে তাদের কোন ষড়যন্ত্র ও কোন প্রকার চক্রান্ত করে কিছু করতে পারবে না।শামীম ওসমান মানুষের কল্যানের জন্য রাজনীতি করেন। তার প্রতি পরম করুনাময় আল্লাহ সহায় আছেন।তার মত স্বামী পেয়ে আমি ধন্য।

লিপি আরো বলেন, যারা জনগণকে নিয়ে রাজনীতি করে তারা কিভাবে সেই জনগণকে পুড়িয়ে হত্যা করে। তারা কিভাবে জনগণের নেত্রী হয়। এখন আপনারাই বলুন কার সাথে থাকবেন। যারা মানুষ পুড়িয়ে হত্যা করছে নাকি যিনি এদেশের মানুষের উন্নয়নের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে যিনি উন্নয়ন করে তার পাশেই আপনারা থাকবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করে। তিনি এদেশকে অভিশাপ মুক্ত করতে কাজ করে যাচ্ছেন। জনগনের দুঃখ কস্ট লাঘোব করতে পিতামাতা ও ভাই-বোন হারা মমতাময়ী প্র্র্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। আর শামীম ওসমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র উন্নয়নের মাধ্যমে নারায়ণগঞ্জের মানুষের ভাগ্যের পরিবর্তন করছে।
আপনারা উন্নয়ন চান না মানুষ পুড়িয়ে মারার রাজনীতি চান তা বিচার বিশ্লেষন করে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী ও শামীম ওসমান পাশে দাড়াবেন। ভাল খারাবের ভাগ্য আপনাদের হাতে।

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তাজমীন জেবিন বিনতে শেখ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান হাজী শওকত আলী, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশের সভাপতি মীর মোজাম্মেল আলী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হক, থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন প্রমুখ ।

আলোচনা শেষে সালমা ওসমান লিপি দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র এবং মশারী বিতরণী করেন।

352 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.