আড়াইহাজারে শিশু তুহিন হত্যা মামলায় পিতা পুত্রকে ফাঁসির আদেশ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার শিশু মাকসুদুল ইসলাম তুহিন (৭) হত্যা মামলায় পিতা মোঃ বিল্লাল হোসেন (৫৫) ও পুত্র মাহফুজুল ইসলাম ( ২২ ) কে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছেন আদালত ।

সোমবার ( ২৯ জানুয়ারি ) দুপুরে নারায়ণগঞ্জ ১ম অতিরিক্ত জেলা দায়রা জজ মোহাম্মদ আলী হোসেনের আদালত বাদী – বিবাদীদের উপস্থিতিতে যথাযথ সাক্ষ গ্ৰহণ শুনানি শেষে এই রায় প্রদান করেন ।

অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের পিপি এড. আব্দুর রহিম জানান, ২০১৫ সালের ৯ মে শিশু তুহিন কে তার আপন চাচাতো ভাই মাহফুজুল ইসলাম পূর্ব শত্রুতার জের ধরে ঘরের ভিতর নিয়ে গলাটিপে হত্যা শেষে তার
মৃতদেহ একটি প্লাস্টিকের ড্রামের ভেতর ঢুকিয়ে রাখে । পরে তার বাবার মোবাইল ফোনে ফোন করে বিশ লক্ষ টাকা মুক্তিপণের দাবি করেন । পরে শিশু তুহিনের পিতা স্থানীয় থানায় ঘটনাটি জানালে পুলিশ মোবাইল ট্র্যাকিং করে ঘটনার মূলহোতা মাহফুজুল ইসলাম কে নরসিংদী থেকে গ্ৰেফতার । পরে তার স্বীকারোক্তি অনুযায়ী নিজ ঘরের একটি প্লাস্টিকের ড্রামের ভেতর থেকে নিহত শিশু তুহিনের মৃতদেহ উদ্ধার করে । এই কাজে তাকে সহযোগিতা করে তার পিতা বিল্লাহ হোসেন । এ সময় তারা হত্যাকাণ্ডের দায় শিকার করে আদালতে ১৬৪ দ্বারার জবাব বন্ধি দিয়ে দায় স্বীকার করেন । আজ এই শিশু হত্যাকাণ্ডের রায়ে দুই আসামি কে মৃত্যুদণ্ড কার্যকর আদেশ দিয়েছেন । আমরা এই রায় দূত কার্যকর করা হোক । যাতে করে কোন শিশুকে এভাবে কেউ হত্যা করতে না পারে । এতে করে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়েছে।

নিহত শিশু তুহিনের পিতা মামলার বাদী ডাঃ কাজী নাসির উদ্দিন বলেন, আজকের এই রায়ে আমি সন্তুষ্ট । এতে করে আমি ন্যায় বিচার পেয়েছি । আমি সরকারের কাছে অনুরোধ জানাই যাতে করে এই রায় দূত কার্যকর করা হয় ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.