সোনারগাঁয়ে বস্তাবন্দি কিশোরীর লাশ উদ্ধার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ’র সোনারগাঁয়ে কাইকারটেক এলাকা থেকে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত কিশোরীর (১৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ জানুয়ারী) সকাল ১১ টায় মরদেহটি উদ্ধার করা হয়।
প্রতক্ষ্যদর্শীরা জানায়, ব্রীজের নিচে সন্দেহজনকভাবে একটি বস্তা পরে ছিল। পরে পুলিশকে খবর দিলে তারা এসে বস্তাটি খোলেন। বস্তার মধ্যে একটি আনুমানিক ১২-১৩ বছরের একটি মেয়ের লাশ দেখা যায়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।
ঘটনাস্থলে আসা তদন্তকারী কর্মকর্তা জানান, সোনারগাঁ উপজেলার কাইকারটেক ব্রীজের নিচে স্থারীয়রা বস্তাবন্দি একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। লাশটির হাত-পা বাধা ও মুখে কসটেপ লাগানো ছিল। তবে প্রথমিকভাবে পুলিশের ধারনা, অজ্ঞাতনামা অপরাধীরা পরিকল্পিতভাবে হত্যার পর গতকাল রাতের কোন এক সময়ে বস্তাবন্দি অবস্থায় মৃতদেহটি সোনারগাঁ থানাধীন কাইকারটেক ব্রীজের নিচে ফেলে রেখে যায়। লাশটি উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোর্শেদ আলম জানান, অজ্ঞাতনামা ওই কিশোরীর লাশ উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহত কিশোরীর পরিচয় ও হত্যাকান্ডে কারা জড়িত রয়েছে তার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করে চলেছে। ময়না তদন্তের জন্য লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave A Reply