সিভিল সার্জন কার্যালয়ে সিএইচসিপি’র কর্মবিরতী

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণঞ্জে কমিউনিটি ক্লিনিকে কমরত সিএইচসিপিদের (কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার) চাকরি রাজস্ব করণের দাবীতে অবস্থান কর্মসূচি পালন করেছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ে এই অবস্থান কর্মসূচি পালন করে তারা।

এর আগে চাকরি রাজস্ব করণের দাবীতে সিএইচসিপি অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ঘোষণা অনুযায়ী তিন দিন ব্যাপী সারা বাংলাদেশে একযোগে স্ব স্ব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মবিরতি পালন করা হয়। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল থেকে নারায়ণগঞ্জের প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিএইচসিপিরা জেলা সিভিল সার্জনের কার্যালয়ে অবস্থান কর্মসূচি পালন করে।

বক্তারা এসময় বলেন, সিএইচসিপিগণ জনগনের মাঝে স্বাস্থ্যসেবা পৌছে দিয়ে আমরা কাজ করছি। কিন্তু দুঃখের বিষয় সিএইচসিপি পদে সরকারের নূন্যতম কোনো সুযোগ সুবিধা পাচ্ছি না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিএইচসিপিদের চাকরি রাজস্বকরণ করে মানবেতর অবস্থা থেকে পরিত্রাণ দিবেন বলে আমরা আশা করছি।
এসময় উপস্থিথ ছিলেন নারায়ণগঞ্জ জেলা সিএইচসিপি অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি আরিফ হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক দানিউল বাশার, সদস্য মঞ্জুর মোর্শেদ, নাজমুনা, আমিন, সাইফুল ইসলাম, সারোয়ার হোসেন, ইসরাত জাহান রুপা, রেহেনা চৌধুরী প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.