জামিন নামঞ্জুর করে এড. তৈমূরকে কারাগারে প্রেরণ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকারের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার ( ২৪ জানুয়ারি ) দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়া থেকে তাকে গ্রেপ্তার করে ফতুল্লা থানা পুলিশ। ‌পরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ২০১৫ সালের ৯ জানুয়ারি একটি মামলা নং ( ৫/১/১৫ ) এর দুইটি অংশে নাশকতা ও সাধারণ মামলায় গ্ৰেফতার দেখানো হয়।

এ সময় এড. তৈমুর আলম খন্দকারকে দুই নং বিশেষ ট্রাইব্যুনাল মোঃ আলী হোসেন ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসিন’র আদালতে হাজির করে তার পক্ষে জামিনের আবেদন চাইলে। আদালত জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

আসামি পক্ষের আইনজীবী ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, এড. আব্দুল বারী ভূঁইয়া, এড. সরকার হুমায়ুন কবীর, এড. খোরশেদ আলম মোল্লা, এড. মশিউর রহমান শাহীন, এড. রকিবুল হাসান শিমুল, এড. বোরহানউদ্দিন সরকার, এড. আবুল কালাম আজাদ জাকির, এড. এইচএম আনোয়ার প্রধান, এড. আব্দুল হামিদ ভাষণী, এড. জহিরুল হক, এড. আবু আল ইউসুফ খান টিপু, এড. শরিফুল ইসলাম শিপলু, এড. শেখ আনজুম আহমেদ রিফাতসহ বিএনপি পন্থী আইনজীবীরা।

Leave A Reply