সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় আহত ১

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১ জন গুরুতর জখম হয়ে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত কবির হোসেনের ভাই ফয়সল বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করছে। এর পূর্বেও জীবনের নিরাপত্তা চেয়ে কবির হোসেন একটি অভিযোগ দায়ের করেছিলেন।
এলাকাবাসী জানায়, উপজেলার আনন্দবাজার সংলগ্ন দামোদরদী গ্রামের নবীন হোসেন তার ৪ সন্তানকে ওয়ারিশ রেখে মারা গেলে তার দুই ভাই শফিকুল ও আলাউদ্দিন এতিম ও অসহায়দের জমি আত্মসাতের পায়তারা করে আসছিল। এ ব্যাপারে কয়েক দফা গ্রাম্য শালিস হলেও শফিকুল ও আলাউদ্দিন প্রভাবশালী হওয়ায় গ্রাম্য শালিসকে অগ্রাহ্য করে আসছে এবং কবির ও তার ভাইদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এবং নানা সময়ে মিথ্যে মামলা দিয়ে হয়রানী করে আসছে। গতকাল সকাল ৮ টায় কবির হোসেন কাজে বের হলে তার দুই চাচা সফিকুল ও আলাউদ্দিন পিছন থেকে রড ও বাশ দিয়ে এলোপাথারি ভাবে হামলা চালালে কবির হোসেনের মাথা ফেটে যায়। তার চিৎকারে গ্রামের সবাই বেরিয়ে আসলে সফিকুল ও আলাউদ্দিন ঘটনাস্থল ত্যাগ করে। পরে এলাকাবাসীর সহযোগিতায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
এলাকাবাসী আরো জানান, কয়েকদিন আগেও কবির হোসেনকে হত্যার উদ্দেশ্যে হামলা চালালে তাদের বাঁধা দিতে গেলে একই এলাকার অস্টেলিয়া প্রবাসী ছাত্তারের ছেলের ডানহাত ভেঙ্গে দেয়। এ ব্যাপারে আসছে শুক্রবার গ্রাম্য শালিস হওয়ার কথা বলে জানিয়েছেন স্থানীয় মাতাব্বর আবু তালেব।
সোনারগাঁ থানার পরিদর্শক ( অপারেশন ) আঃ জব্বার জানান, অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply