সোনারগায়ে গাঁজাসহ এক যুবককে আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সোনারগাঁয়ের কাঁচপুরে ৭০ কেজি গাঁজাসহ মোতাহের হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় গাঁজা বহনকারী পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। আটককৃত মোতাহার ওই পিকআপ ভ্যানের চালক। বৃহস্পতিবার সকালে কুমিল্লা থেকে ঢাকা বিমানবন্দরে যাওয়ার পথে কাঁচপুরে গাঁজাসহ পিকআপ ভ্যানটি আটক করে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার জানান, সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে (ঢাকা মেট্রো ন-১৮-১৭৮৯) গাড়িটি প্রথমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে থামানোর নির্দেশ দিলে ওই পিকআপ ভ্যানের চালক পুলিশের নির্দেশ অমান্য করে দ্রুত পালানোর চেষ্টা করেন।

এ সময় পুলিশ কাঁচপুর মোড়ে দায়িত্বে থাকা পুলিশের সদস্যদের অবগত করলে তারা মহাসড়কের মধ্যে একটি বাঁশ দিয়ে ব্যারিকেড তৈরি করে পিকআপ ভ্যানটি থামাতে সক্ষম হন। পরে ওই পিকআপভ্যান থেকে এক কেজি ওজনের আট বান্ডেল ও দুই কেজি ওজনের ৩১ বান্ডেলে মোট ৭০ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃত পিকআপ চালক মোতাহেরের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার আরো জানান, জব্দ হওয়া পিকআপটি দিয়ে একই চালক গত ১৯ দিনে চারটি গাঁজার চালান পাচার করেছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এর আগে ৩ জানুয়ারি ঢাকা সিলেট মহাসড়কের গাউছিয়া এলাকা থেকে একই মডেলের একটি পিকআপভ্যানে তল্লাশি চালিয়ে ৬৩ বান্ডেল (৭০ কেজি) গাঁজা উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

Leave A Reply