জেলা যুবদল নেতা স্বপনের জামিনে মুক্তি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার নাশকতার ও পুলিশের কাজে বাঁধা দেয়ার দুটি মামলায় কারাগারে প্রেরনকৃত জেলা যুবদল নেতা শহিদুর রহমান স্বপন জামিনে মুক্তি পেয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারী) জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসানের আদালত তার জামিন মঞ্জুর করেন।

বিকেলে কারাগার থেকে মুক্তি পাওয়ার পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন রোজেল, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক হালিম হোসেন জুয়েল, জেলা যুবদল নেতা নজরুল ইসলাম টিটু, সেলিম হোসেন দীপু, জেলা তাতী দল নেতা আকবর হোসেন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এ সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন রোজেল, আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক হিসেবে দেশের জনগনের অধিকার ফিরিয়ে আনতেই রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি। কোন মামলা হামলা ও রক্ত চোখুর ভয়ে আমরা ভীত নই। অতিতেও ছিলাম ও ভবিষ্যত্বেও রাজপথে থাকবো।

জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বলেন, আগামীতে হয় আন্দোলন নতুবা নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের মানুষের স্বার্থে যে কর্মসূচী ঘোষনা করবে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে সেই করবো। এই অবৈধ সরকারে মামলার শিকার হয়েছি প্রয়োজনে আরও হবো কিন্তু গনতন্ত্রকে উদ্ধার না করে রাজপথ ছাড়বো না।

উল্লেখ্য, গত বছরের ১৩ ডিসেম্বর সোনারগাঁ থানার নাশকতার ও পুলিশের কাজে বাঁধা দেয়ার দুটি মামলায় জেলা যুবদল নেতা শহিদুর রহমান স্বপন নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে প্রেরন করেন।

Leave A Reply