নাসিক ১নং ওয়ার্ডে ৬ কোটি ৮১ লক্ষ্য টাকার প্রকল্প উদ্বোধন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডে পাইনাদি এলাকায় দশ হাজার পাঁচশত একষট্টি ফিট রাস্তা উন্নয়ণের কাজের উদ্বোধন করা হয়েছে। যার বাজেট ধরা হয়েছে ৬ কোটি ৮১ লক্ষ্য টাকা। রাস্তা উন্নয়নের কাজের উদ্বোধন করেন নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক ও সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর।
বুধবার সকাল সাড়ে ১০ টায় সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের পাইনাদি এলাকায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে রাস্তার কাজের উদ্বোধন করা হয়। এসময় কাউন্সিলর হাজী ওমর ফারুক বলেন, পাইনাদি এলাকার এ রাস্তাটি দিয়ে যাতায়াত করতে সাধারন মানুষকে অনেক দুর্ভোগ পোহাতে হয়। এই দুর্ভোগ দূর করতে ১০৫৬১ ফিট রাস্তা উন্নয়নের জন্য কোটি ৮১ লক্ষ্য টাকার কাজের উদ্বোধন করা হয়েছে। তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমরা আপনাদের সেবক। তাই ১নং ওয়ার্ডের উন্নয়নে কাজ চালিয়ে যাওয়ার জন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। এদিকে আগামী জুন মাসের পরেই নতুন বাজেট আসার কথা রয়েছে। সেই লক্ষ্যে তিনি আগামী জুনের মধ্যে ওয়ার্ডের চলমান সব কাজ দ্রুত শেষ করার কথা জানান এবং সকলের সহযোগিতা কামনা করেন।
নারী কাউন্সিল মাকসুদা মোজাফ্ফর বলেন, মেয়রের প্রচেষ্টায় ১নং ওয়ার্ডের উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলছে। এ ওয়ার্ডের কোন কাজই বাকী থাকবেনা। তিনি আরো বলেন, আগামী ১ বছরের মধ্যে ডিএনডি খালকে লেকে পরিনত করা হবে। যাতে সবাই বিনোদনের স্থান খুজে পায়। এতে ডিএনডি হবে পর্যটনমুখর।
এসময় উপস্থিত ছিলেন, আল বালাক স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী জয়নাল আবেদীন, বিশিষ্ট ব্যবসায়ী আবু সুফিয়ান, আব্দুর রহিম, গোলাম গাজী, নেছার উদ্দিন সহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.