নাসিক ৫নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার ১০ ডিসেম্বর সকাল সাড়ে নয়টায় সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজে ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃ সাদরিলকে স্মার্ট কার্ড প্রদানের মাধ্যমে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাচন অফিসার। এ ওয়ার্ডে আগামী ১৪/০১/১৮ পর্যন্ত মোট ১৩২০৫ টি স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে।
স্মার্ট কার্ড বিতরণের পূর্বে উপজেলা নির্বাচন অফিসার বলেন, জননেত্রী শেখ হাসিনার দেশব্যাপী ডিজিটাল কর্মসূচিতে ১৮ এবং ১৮’র বেশি বয়সের মানুষকে স্মার্ট কার্ড বিতরন করা হচ্ছে। ২৮ নভেম্বর ২০১৭ থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে মাঠ পর্যায়ে ধারাবাহিকভাবে এই স্মার্ট কার্ড বিতরন কার্যক্রম চলছে। নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর জি এম সাদরিল সুশৃঙ্খলভাবে কার্ড বিতরনের জন্য কর্তৃপক্ষকে আহ্বান জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মতিউর রহমান ব্যাপারী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সদস্য রমজান আলী, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বদুর উদ্দিন শেখ, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এম এ জামান প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.