সঠিক তথ্যই পারে উন্নত ভবিষ্যত গড়তে-কাউন্সিলর খোরশেদ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আসন্ন দেশব্যাপী খানা তথ্যভান্ডার শুমারী উপলক্ষে ১৩নং ওর্য়াডের তথ্য সংগ্রহকারীদের তিনদিন ব্যাপী প্রশিক্ষন গতকাল বুধবার সকাল ১১ টায় মাসদাইর আদর্শ স্কুলে শুরু হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে ১৩ নং ওর্য়াড খানা শুমারীর প্রধান কর্মকর্তা শামছুল আলম রোমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ১৩নং ওর্য়াড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।বিশেষ অতিথি ছিলেন আদর্শ স্কুলের অধ্যক্ষ আজিজুর রহমান।
প্রশিক্ষন উদ্বোধন ঘোষনা করে প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি ছিলেন ১৩নং ওর্য়াড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন,আন্তরিকতার সাথে সময় দিয়ে বাড়ী বাড়ী গিয়ে তথ্য ফরম পূরন করতে হবে।কোন ফাকি দেয়া চলবে না।কারন আপনাদের সংগ্রহ করা তথ্যের মাধ্যমেই বাংলাদেশের সঠিক তথ্য জনসংখ্যা,আর্থিক,শিক্ষা সহ সকল তথ্য জানা যাবে,এবং এরই ভিত্তিতে ভবিষ্যত উন্নয়ন পরিকল্পনা গ্রহন করা হবে।তাই দেশ ও জাতির উন্নত ভবিষ্যত ও টেকসই উন্নয়ন নির্ভর করবে আপনাদের সংগ্রহ করা তথ্যের উপড়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ১৩নং ওর্য়াড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ সকল প্রশিক্ষনার্থীদেও মাঝে ব্যাগ,জ্যাকেট ও পরিচয় পত্র তুলে দেন।

উল্লেখ্য, যে আগামী ১৪ই জানুয়ারী থেকে ঢাকা ও চট্রগ্রাম বিভাগে এক যোগে খানা তথ্যভান্ডার শুমারী শুরু হবে।

Leave A Reply