জননেতা শামীম ওসমানের নেতৃত্বে জেলা ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে-সানি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাফায়েত আলম সানি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে এদেশের পূর্নাঙ্গ বিজয় ফিরে পায় । তাই এই দিনটিকে আমরা স্মরণীয় করে রাখতে কোমলমতি শিশু কিশোরদের নিয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ চিত্রাঙ্কন মেলার আয়োজন করছি । এটি কোন প্রতিযোগিতা না এটি মেলা যাতে করে নতুন প্রজন্ম জানতে পারে বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কে ।

বুধবার ( ১০ ই জানুয়ারি ) বিকেলে শহরের চাষাড়াস্থ শহীদ মিনার প্রাঙ্গণে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত শিশু কিশোরদের নিয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ চিত্রাঙ্কন মেলায় পূরস্কার বিতরণের পূর্বে শুভেচ্ছা বক্তব্যে তিনি একথা গুলো বলেন ।

সানি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছেন বাংলাদেশের ইতিহাস ছাত্রলীগের ইতিহাস। ছাত্রলীগের রাজনীতি করি সাধারণ মানুষের জন্য। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো। আমাদের চিন্তা ভাবনা কিভাবে সমাজ ও জাতির উন্নয়ন করা যায় । অন্যায় ,অবিচার জুলুম নির্যাতন ও বিরোধী ছাত্রলীগ বলিষ্ঠ ভূমিকা পালন করে । আমরা জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াই । বঙ্গবন্ধুর স্বপ্ন একটি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন । স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামীলীগের নারায়ণগঞ্জের অভিভাবক নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে জেলা ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি এড. মোঃ আলী আকবর, মিনহাজুল ইসলাম রিয়াদ, মাহবুবুর রহমান বাবু, আরিফ হোসেন, মো. রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম রঞ্জু, আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু, প্রচার সম্পাদক মিজানুর রহমান সজীব, গন্ত্রগার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইস্তিয়াক আল কাফি, দপ্তর সম্পাদক নাজিম মৃধা, আইন বিষয়ক সম্পাদক এড. সুজন প্রধান, কর্মবাস্তবায়ন বিষয়ক সম্পাদক মনির হোসেন, অ্যাপায়ন বিষয়ক সম্পাদক ইব্রাহিম হোসেন, শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক সজীব রায় অভি,জেলা ছাত্রলীগ নেতা মামুন মোল্লা, ফয়সাল মোমিন, মোঃ কবির হোসেন, সোনারগাঁ থানা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা টিপু সুলতান, মো. ফাহিম, রনি, হাসিব প্রমুখ।

পরে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত শিশু কিশোরদের নিয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ চিত্রাঙ্কন মেলায় পূরস্কার বিতরণ করা হয় ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.