আদালতে বিএনপিপন্থী আইনজীবীদের জন্য ভোট চাইলেন এড.তৈমূর

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটে ২৫ রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে জাতীয়তাবাদী পরিষদের প্রার্থী হয়ে নিজের জন্য ও আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের মনোনীত প্রার্থীদের জন্য আদালত পাড়ায় ঘুরে ঘুরে সাধারণ আইনজীবীদের কাছে ভোট প্রার্থনা করেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকার ।

সোমবার ( ৮ জানুয়ারি ) দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের মনোনীত প্যানেলের প্রার্থীর সাথে তিনি এই ভোট প্রার্থনা করেন ।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাধারণ সম্পাদক এড. জাকির হোসেন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ূন কবির, সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, এড. আবু আল ইউসুফ খান টিপু, জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্যানেলের মনোনীত সভাপতি প্রার্থী এড. জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এড . আব্দুল হামিদ ভাষানী ভূঁইয়া সহ প্যানেলের অন্যান্য পদের সদস্যরা ।

এড. তৈমুর আলম খন্দকার বলেন, খুব ভালো প্যানেল গঠন করা হয়েছে । আমি অনেক খুশি হলাম । ভয় পাওয়ার কোন অবকাশ নাই । সবাই নির ভয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাও । অনেকেই আসবে লম্বা লম্বা কথা বলবে তা শুনে লাভ নাই । আমি ২০ জানুয়ারি থেকে আপনাদের সাথে প্রচার প্রচারণায় অংশ গ্ৰহণ করবো ।

Leave A Reply