আল্লাহকে খুশি করার জন্য রাজনীতি করো-শামীম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান কাউন্সিলরদের উদ্দেশ্য করে বলেছেন, আল্লাহকে খুশি করার জন্য রাজনীতি করো। মানুষের জন্য কিছু করতে পারলেই আল্লাহ খুশী হন। গত টার্মে ২৬’শ কোটি টাকার কাজ করেছি এবং সাড়ে ৩ হাজার কোটি টাকার কাজ করেছি। ফতুল্লায় শত শত কোটি টাকার কাজ করছি কিন্তু সিদ্ধিরগঞ্জের জন্য কিছুই করতে পারছিনা তাই খারাপ লাগে। আশা করি কাউন্সিলরা মেয়রের কাছ থেকে বরাদ্ধ এনে কাজ করবে এবং মেয়রও কাজ করবেন। ডিএনডি’র কাজ করছি, স্কুল কলেজের কাজ করবো এবং অচিরেই আদমজী রেল লাইন থেকে নারায়ণগঞ্জ পর্যন্ত পৌনে ৩‘শ কোটি টাকা বেয়ে একটি রাস্তার কাজ বাস্তবায়ন হচ্ছে। গত শনিবার (৬ জানুয়ারী) নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া আইলপাড়া এলাকাস্থ নুরে মদিনা দাখিল মাদ্রাসা মাঠে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি’র অগ্রযাত্রার প্রথম বছর পূর্তি উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
নাসিক প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি’র সভাপতিত্বে উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা)আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী রিয়াজ উদ্দিন রেনু, সাধারন সম্পাদক হাজী মো: ইয়াসিন মিয়া, যুগ্ন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও থানা ছাত্রলীগের আহ্বায়ক মো: শাহজালাল বাদল, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন, ৪,৫,৬ নং ওয়ার্ড মনোয়ারা বেগম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও সদস্য বদিউজ্জামান বদু প্রমূখ।
এসময় সাংসদ শামীম ওসমান আরো বলেন, আমি এখন আর চুঙ্গা ফোকানু রাজনীতি করিনা। আমি এ কথা বিশ্বাস করিনা যে আমি আওয়ামীলীগ করি বলে আওয়ামীলীগের সব নেতা ভালো, আমি এটাও বলিনা যে যারা বিএনপি করে সব নেতা খারাপ, ভালো করার ক্ষমতা সবার মধ্যে আছে। রাজনীতিতে আমার খুব একটা আগ্রহ নেই, রাজনীতি হয়ে গেছে এখন ধান্ধাবাজী, জনগনের সাথে ভাওতাবাজী। শীতের মধ্যে নারায়ণগঞ্জের ১০ হাজার হকার মানুষ রাস্তায় কাজ করে খায়, ঐখান থেকে কাপড় চোপর কিনে চলে লাখো মানুষ। আমি কি করলাম পুলিশ হয়ে তাদেরকে লাঠি দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিলাম। কার কথায়, সিটি কর্পোরেশনের কথায়। মানুষ গুলো উঠাইয়া দিলাম। আমিও ফুটপাতে দোকানদারী করুক এটা চাইনা কিন্তু মানুষ যাইবো কই? এই লোকের কাছে না কিছুদিন আগে গিয়ে বললাম আমাকে একটা ভোট দিয়েন। আমি আপনাদের ছেলের মতো মেয়ের মতো, আমাকে একটা ভোট দিবেন। ইলেকশনের সময় মা ডাকবেন,বাপ ডাকবেন আর ইলেকশন শেষ হলে পেটে লাথি মারবেন? একটা লোকের রুজি বন্ধ করা খুব সহজ কিন্তু রুজী তৈরী করে দেয়া খুব কঠিন। রুজী দিতে পারেন না দিয়েন না কিন্তু বন্ধ করে দিয়েন না। আমি গরীব মানুষের পক্ষে আগেও কথা বলেছি এখনো বলবো।
সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মো: জাকির হোসেনের সঞ্চালনায অনুষ্ঠিত সভায় এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হোসেন সর্দার, থানা যুবলীগ সদস্য আবুল কালাম আবু, ঢাকা বিভাগীয় ট্রাংকলরী মালিক সমিতির সাধারন সম্পাদক শেখ দেলোয়ার হোসেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সহ-সভাপতি মো: জজ মিয়া, ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক খাজা মাইনুদ্দিন, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি আশ্রাফ উদ্দিন, সাধারন সম্পাদক আ: আজিজ, যুবলীগ নেতা মাহবুবুর রহমান, খন্দকার মানিক মাষ্টার, রাব্বী ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.