ফতুল্লার হরতালের মামলায় হাজিরা দিলেন রুহুল আমিনসহ অন্যান্যরা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লা মডেল থানায় পুলিশের দায়েরকৃত একটি হরতালের মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদারসহ বেশ কয়েকজন নেতাকর্মী। মামলা নং ২(১)১৫।

৭ জানুয়ারী রবিবার দুপুরে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট অশোক কুমারের আদালতে তারা হাজিরা দিয়েছেন। এদিন চার্জ গঠনের কথা থাকলেও আদালত চার্জ গঠন না করে মামলা পরবর্তী শুনানীর দিন ২৮ মার্চ ধার্য করেন।

আরও যারা হাজিরা দিয়েছেন তারা হলেন, যুবদল নেতা সরকার আলম, দেলোয়ার হোসেন, নুরু মোহাম্মদ, আবজাল হোসেন, জাহাঙ্গীর হোসেন, জয়নাল, সাজেদুর রহমান সেলিম, ইউনুছ ও আরিফ হোসেন। মামলায় মোট আসামীর সংখ্যা ৮৭ জন।

হাজিরা শেষে আদালত প্রাঙ্গনে তারা এক ফটো সেশনে মিলিত হন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন মামলা পরিচালনাকারী প্রখ্যাত আইনজীবী ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খাঁন।

ফটোসেশন শেষে এক প্রতিক্রিয়ায় রুহুল আমিন সিকদার বলেন, হামলা, মামলা, গুম, নিযার্তন, গ্রেফতার করে বিএনপির নেতাকর্মীদের দাবিয়ে রাখা যাবেনা। কেননা কোন সৈরাচারী সরকার বিরোধী দলের নেতাকর্মীদের নিযার্তন করে ক্ষমতার থাকতে পারেনি, তাই আমি মনে করি এই তাবেদার সরকারও বেশি দিন থাকতে পারবেনা।বিরোধী দল ও জনগনের উপড় জুলুম ও অত্যাচার করে পৃথিবীর কোন জালিম সরকার দীর্ঘ দিন ক্ষমতায় থাকার চেষ্টা করে ক্ষমতায় থাকতে পারেনি, আমি মনে করি এই ভোট বিহীন সরকার ও থাকতে পারবেনা, বিএনপির নেতাকর্মীরা মামলাকে ভয় পায়না।।

Leave A Reply