মাসদাইরে মাদকবিরোধী ব্যাডমিন্টন টূর্ণামেন্টের উদ্বোধন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

‘খেলাধুলায় মগ্ন থাকি, মাদকমুক্ত সমাজ গড়ি’ স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীণ মাসদাইর পতেঙ্গার মোড় এলাাকায় মাদক নির্মূল কমিটির উদ্যোগে মাদকবিরোধী প্রতিবাদী ব্যাডমিন্টন টূর্ণামেন্টের শুভ উদ্বোধন হয়েছে। শনিবার (৬ জানুয়ারী) সন্ধ্যায় পতেঙ্গার মোড় সংলগ্ন মাঠে খেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় মাদক নির্মূল কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা হাজী গোলাম মোস্তফা, যুগ্ম আহবায়ক বজলুর রহমান, সদস্য হাজী নিজাম মুন্সি, হাজী গুলজার, হাজী মান্নান, হাজী আওলাদ, মো: মনির হোসেন, মো: আনোয়ার হোসেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়া অনুরাগী মতি প্রধান, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার আতাউর প্রধান, সংরক্ষিত মহিলা মেম্বার রোজিনা আকতার, হাজী আল মামুন, শাহবুদ্দিন খন্দকার, হাজী হাকিম, হাজী নান্নু, হাজী শাহজাহান, জাহাঙ্গির, মেহবুব ভূইয়া, মো: অলি, হাজী জাকির, সানাউল্লাহ।

সর্বিক সহযোগিতায় ছিলেন ইয়াসির, শাহীন, যোবায়ের, তানভীর, সোহাগ ও মেহেদী। টূর্ণামেন্টের তত্ত্বাবধানে আছেন সজিব, সাগর, ফাহাদ, সাকিব, শান্ত, ইব্রহীম, তুষার, জয়, টুটুল, রামিম, রাহাত, ও বাবু।

অনুষ্ঠানে মাদক নির্মূল কমিটির পক্ষ থেকে এলাকাবাসীকে আহবান জানিয়ে বলা হয়, দল যার যার, সমাজ সবার। সকলে মিলে মাদকের বিরুদ্ধে সোচ্চার হোন। আর মাদক নির্মূলের জন্য তরুণ ও যুব সমাজকে খেলাধুলায় উৎসাহিত করুন। কারন খেলাধুলা শরীর ও মনকে সতেজ রাখে এবং মাদক থেকে দূরে রাখে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.