হারানো গনতন্ত্র আমরা ঐক্যবদ্ধ হয়ে ফিরিয়ে আনবো-এড.সাখাওয়াত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমরা নতুন বছরের শপথ নিবো আমাদের হারানো যে গনতন্ত্র তা ঐক্যবদ্ধ হয়ে ফিরিয়ে আনবো । আজকে বাংলাদেশের গনতন্ত্র পুলিশের বোটের নিচে আবদ্ধ । শুক্রবার সকালে শহরের চাষাড়াস্থ শহীদ মিনার প্রাঙ্গণে ৫ ই জানুয়ারি গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষে কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচি পালন কালে তিনি এসব কথাগুলো বলেন । তিনি বলেন গনতন্ত্রের জন্য আমাদের রাস্তায় বের হতে দেয় না । আমাদের নেতৃবৃন্দের বিভিন্ন জায়গায় আবরোদ্ধ করে রাখা হয়েছে । আগামী দিনে এই সরকারের বিরুদ্ধে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য আমরা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করবো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ আকবর, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ওমর আলী, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান রনি, জেলা যুবদল নেতা শাহিন আহমেদ প্রমুখ ।

শুক্রবার কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচি অনুযায়ী সকাল দশটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি । কিন্তু সকাল থেকে সেই জায়গায় পুলিশ অবস্থান নেন এবং এক পর্যায়ে নেতাকর্মীদের পুলিশ ছত্রভঙ্গ করে দেয়। পরে জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা খন্ড খন্ড ভাবে কর্মসূচি পালন করে নেতাকর্মীরা।

Leave A Reply