জুয়েল-মহসিন পরিষদকে সমর্থন জানিয়ে মহানগর আওয়ামীলীগ ও ছাত্রলীগের মিছিল

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সর্মথিত নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলে সভাপতি পদপ্রার্থী এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড. মহসিন মিয়াকে সমর্থন জানিয়ে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় আনন্দ মিছিল করেছেন ‌মহানগর আওয়ামীলীগ ও ছাত্রলীগ ।

বৃহস্পতিবার ( ৪ ঠা জানুয়ারি ) দুপুরে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ নিজাম , সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল , মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদ সহ ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শেষে আদালত পাড়ায় এসে এড. জুয়েল ও এড. মহসিন মিয়ার পক্ষে শ্লোগান দিতে থাকে ‌। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে পড়ে । তারা শ্লোগানে শ্লোগানে বলে শেখ হাসিনার পরিষদ, শামীম ওসমানের পরিষদ, খোকন সাহার পরিষদ, ওয়াজেদ আলী খোকনের পরিষদ সবার সেরা পরিষদ জুয়েল মহসিন পরিষদ ।

এ সময় সভাপতি প্রার্থী এড. হাসান ফেরদৌস জুয়েল মহানগর আওয়ামী লীগ ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । তিনি বলেন আইনজীবীরা সব সময় আপনাদের পাশে আছে এবং থাকবে । আগামী নির্বাচনে আমরা সবার দোয়া ও সমর্থন কামনা করছি ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.