জাপার প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে ঢাকায় হাজারো নেতাকর্মীর যোগদান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ঢাকায় আনন্দ র‌্যালীতে যোগদান করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির কয়েক হাজার নেতাকর্মী। সোমবার ১ জানুয়ারী সকাল ৮টায় ঢাকায় আনন্দ র‌্যালীতে যোগ দিতে নারায়ণগঞ্জ এবং বন্দর থানা এলাকা থেকে দলে দলে জাতীয় পার্টির নেতাকর্মীরা ঢাকায় গিয়ে মিলিত হয়।

পরে ঢাকার মৎস ভবনের সামনে থেকে জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, ও সদস্য সচিব আকরাম আলী শাহীনের নেতৃত্বে বিশাল একটি মিছিল রমনা ইঞ্জিনিয়ার ইন্সস্টিউট ভবনে গিয়ে সভায় যোগদান করে। মিছিলে যোগদানকারী সকল নেতাকর্মীদের পড়নে ছিল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের ছবি সংবলিত সাদা রঙের টি-শার্ট ও মাথায় ছিল সাদা রঙের টুপি।

মিছিলটি সভাস্থলে পৌছালে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এবং জাতীয় পার্টির প্রভাবশালী নেতা আবু হোসেন বাবলা মিছিলটিকে স্বাগত জানান।

এছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি গোলাপ হোসেন, সাধারণ সম্পাদক খায়রুল বাশার, জাতীয় পার্টি নেতা ও ধামগড় ইউনিয়ন পরিষদে লাঙ্গল প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া কামাল হোসেন, জাপা নেতা গিয়াসউদ্দিন চৌধুরী, শাহ আলম, জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলার সভাপতি শাহাদাৎ হোসেন রুপু, মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহ আলম সবুজ, সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ, মুছাপুর ইউনিয়ন ছাত্র সমাজের সভাপতি রবিউল আউয়াল, মহিলা পার্টির নেত্রী পলি বেগম সহ জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave A Reply