ফতুল্লায় মঞ্জু রাণী সাহা নামে মহিলা খুন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইর থেকে উদ্ধার করা লাশের পরিচয় মিলেছে। ফেসবুকে ছবি দেখে পরিবারের সদস্যরা লাশটির পরিচয় শনাক্ত করেন। নিহতের নাম মঞ্জু রাণী সাহা (৪৬)। সে শহরের নয়ামাটি এলাকার মরণ সাহার স্ত্রী। গতকাল সোমবার ভোরে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কের ইসদাইর এলাকা থেকে সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীরা লাশটি উদ্ধার করে ৩’শ শয্যা হাসপাতালে নিয়ে যায়।
নিহত মঞ্জু রানীর মেয়ের জামাতা শম্ভু সাহা জানান, প্রতি সপ্তাহের মতো রোববার রাত ৮টার দিকে মাসদাইর এলাকার কীর্তন (হিন্দুদের ধর্মীয় সঙ্গীতানুষ্ঠান) অনুষ্ঠানে যোগদান করতে বাসা থেকে বের হয়ে যায় মঞ্জু রাণী সাহা। রাত ১১টায় বাসায় ফিরে না আসায় পরিবারের সবাই খোঁজাখুঁজি করতে থাকে। ওই সময় তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে সকাল ১১টায় ফেসবুকে লাশের ছবি দেখে হাসপাতালে গিয়ে লাশ শনাক্ত করি।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহীন শাহ পারভেজ জানান, সিটি করপোরেশনের ৫ পরিচ্ছন্নকর্মী ইসদাইর এলকা থেকে মঞ্জু রাণীকে উদ্ধার করে হাসপাতালে নেয়। হাসপাতাল কর্তপক্ষ মৃত ঘোষণা করেন। যে ৫ জন লাশ নিয়ে হাসপাতালে যায় তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যার কারণ উদ্ঘাটনে তদন্ত চলছে।
নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.