আড়াইহাজারে একই রাতে ৩ বাড়ীতে ডাকাতি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক পৃথক গ্রামে একই রাতে ৩ বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনা গুলো ঘটেছে বৃহষ্পতিবার রাতে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া উত্তর পাড়া, কুঠিবাড়ী এবং দাসিরদিয়া গ্রামে। ডাকাতের হামলায় আহত হয়েছেন একই পরিবারের ৩ জন।

এলাকাবাসি জানায়, ওই রাতে অনুমান ১টার দিকে জাঙ্গালিয়া উত্তর পাড়া গ্রামের ব্যবসায়ি সেলিমের বাড়ীতে ১৫Ñ২০ জনের এক দল মুখোশ পরা সশস্ত্র ডাকাত আগে থেকে বাইরে ওঁৎ পেতে থাকে। সেলিম ওই সময় বাজার থেকে বাড়ীতে প্রবেশ করা মাত্র তাকে ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের দরজা খুলতে বাধ্য করে এবং তার ঘরে থাকা নগদ ২৫ হাজার টাকা, ৩ ভরি ওজনের স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুটে নেয়।

এর পর ডাকাত দল হানা দেয় কুঠিবাড়ী গ্রামের ইউনুছ আলীর বাড়ীতে। ওই বাড়ীতে কেঁচি গেইটের তালা কেটে এবং দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ ২ লাখ টাকা, ৬ ভরি ওজনের স্বর্ণালংকার লুটে নেয়। ওই সময় বাড়ীর লোকজন ডাকাতির কাজে বাধা দিলে গৃহকর্তা ইউনুছ (৬৫), তার স্ত্রী আকলিমা বেগম (৫০) ও পুত্র বধু আইরিন (২৫) কে ডাকাত দল পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তাদেরকে আড়াইহাজার জবেদ আলী মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অতঃপর রাত অনুমান ৩টার দিকে দাসিরদিয়া গ্রামের এসহাক মিয়ার বাড়ীতে ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ৪টি মোবাইল সেট, ১ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৫ হাজার টাকা লুটে নেয়।

প্রসঙ্গত, এর আগের দিন ( বুধবার ) রাতেও খাগকান্দা ইউনিয়নের কদমতলি গ্রামের ক্বারী আঃ বাছেদ মিয়ার বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানা যায়।

আড়াইহাজার থানার ওসি এম এ হক ডাকাতির ঘটনা ঘটেছে বলে স্বীকার করেন, তবে এখন পর্যন্ত থানায় মামলা হয়নি বলে জানান।

Leave A Reply