ফতুল্লায় মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী খুন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লায় মাদকাসক্ত স্বামীর হাতে খুন হয়েছেন স্ত্রী সাজেদা আক্তার মীম (২০)। তাকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে গেছে স্বামী শামিউল ইসলাম । নিহতের পরিবারের অভিযোগ মাদকাসক্ত স্বামী শ্বাসরোধ করে হত্যা করছে সাজেদা আক্তার মীমকে ।
বুধবার রাত সাড়ে ১০টায় ফতুল্লার কায়েমপুর এলাকার আমির হোসেনের বাড়িতে ওই ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে স্বামী শামিউল ইসলাম (৩০) পলাতক রয়েছে। নিহত সাজেদা আক্তার মীম জামালপুর জেলার ইসলামপুর সিরাজাবাদ গ্রামের হারুন উর রশিদের মেয়ে। সে একই সঙ্গে শিবু মার্কেট এলাকার সাকুরা গার্মেন্ট শ্রমিক।
নিহতের বড় বোন হামিদা জানান, এক বছর আগে মীমের সঙ্গে ইসলামপুর থানার তাসিহারা গ্রামের সানু মিয়ার ছেলে রিকশা চালক শামিউল ইসলামের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রী দুইজন ফতুল্লার কায়েমপুর এলাকায় আমির হোসেনের বাড়িতে ভাড়ায় বসবাস করতো। স্বামী শামিউল ইসলাম মাদকাসক্ত হওয়ায় ঘরের আসবাবপত্র বিক্রি শুরু করে। এতে বাধা দিতে গেলে প্রায় সময় সাজেদা আক্তার মীমকে মারধর করতো স্বামী শামিউল ইসলাম। এসব নিয়েই বুধবার রাতে বাকাবিতন্ডা হয় এক পর্যায়ে সাজেদাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় শামিউল ইসলাম।
অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মো. শরফুদ্দিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। স্বামী শামিউল ইসলামকে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চলাচ্ছে।

Leave A Reply