না’গঞ্জ-৪ ও ৫ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটি আয়োজিত প্রতিনিধি সভাতে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরোর অন্যতম সদস্য জননেতা কমরেড আবু হাসান টিপু বলেছেন, ৩০ আগষ্ট নির্বাচন কমিশনের সংলাপে পার্টির উত্থাপিত ২৩ দফা বাস্তবায়ন না হলে দেশে সুষ্ঠু নির্বাচন প্রত্যাশা করা যায় না। তিনি বলেন কোথাও জবাবদিহিতা না থাকায় সরকার দেশের গোটা নির্বাচনী ব্যবস্থাকে ইতোমধ্যেই তামাশায় পরিণত করেছে। নির্বাচন কমিশনকে বানিয়েছে ভোট বন্টনের প্রতিষ্ঠানে। আর তাই সরকারের উপর জনগণের আস্থা, বিশ^াস আর ভরসা নেই বললেই চলে। তিনি বলেন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি ও পার্টি উত্থাপিত ২৩ দফার বাস্তবায়ন হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসনসহ অপরাপর আসন সমূহেও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি রয়েছে।

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি জননেতা মাহমুদ হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভাতে আবু হাসান টিপু আরও বলেছেন সম্প্রতিকালে সরকার সমস্ত যুক্তি উপেক্ষা করে গায়ের জোরে বিদ্যুতের দাম বাড়ানোর ঘোষনা দিয়েছে। সরকারের এই গণবিরোধী অযৌক্তিক সিদ্ধান্তের বিরুদ্ধে বামপন্থীরা ৩০ নভেম্বর হরতাল পালন করেছে। হরতালে জনগণের স্বতষ্ফূর্ত সমর্থন দেখে সরকার ভীত হয়ে ঢাকাসহ সারাদেশে বামপন্থী নেতাকর্মীদের উপর দমন-পিড়ন চালিয়েছে। এই গণ বিরোধী সরকারের পতন ঘটানো ছাড়া জনগণের সামনে এখন আর কোন পথ খোলা নেই।

আজ সোমবার সকালে পার্টির জেলা কার্যালয়ে অনুষ্ঠিত এ প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির অন্যতমনেতা রাশিদা বেগম, সাইফুল ইসলাম, হাবিবুর রহমান আঙ্গুর, নাজমুল হাসান নাননু, জি কে রাসেল, আল আমীন প্রমূখ।

Leave A Reply