শহীদ সোহরাওয়ার্দী স্মরণে বন্দরে দোয়া

0

বিজয় বার্তা ২৪ ডট কম

৫ ডিসেম্বর মঙ্গলবার বাংলার বীর সন্তান হোসেন শহীদ সোহরাওয়ার্দী’র ৫৪তম মৃত্য বার্ষিকী উপলক্ষে বন্দর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগের কার্যালয়ে মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বন্দর থানা কমিটি।
শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বন্দর থানার সভাপতি মোঃ মুরছালিন মোরøার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আল শাকীরিন শাওনের সঞ্চালনায় উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আলি হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ শেখ সুমন ও মোঃ শ্যামল, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ জাহিদ হাসান অপু।
এ সময় আরো উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বন্দর থানা কমিটির সদস্য মোঃ নাঈমুল ইসলাম মুন্না, মোঃ নূর আলম, মোঃ সেলিম, মোঃ তন্ময়, মোঃ রাব্বী, মোঃ সোহান নিরব, মোঃ ইমতিয়াজ, মোঃ সামিউল আরাফাত, মোঃ রাকিব, মোঃ শেখ সিয়ামসহ বিভিন্ন ইউনিট থেকে আগত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নেতা কর্মী বৃন্দ।
এ সময় হোসেন শহীদ সোহরাওয়ার্দী সাহেবের রুহের মাগফিরাত ও তার জন্য জান্নাত কামনা এবং ১৫ আগস্ট ঘাতকদের গুলিতে নির্মম ভাবে নিহত শহীদ শেখ রাসেল ও বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যসহ সকল শহীদের আত্তার মাগফেরাত,নাজাত ও উনাদের জন্য জান্নাত কামনা ও বিশ্ব নেত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং বন্দর মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আওয়ামীলীগ নেতা এম এ সালাম ও বন্দর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আরিফুল ইসলাম আলিনূরের সদ্য প্রায়াত মায়ের রুহের মাগফেরাত ও তার জন্য জান্নাত কামনা করে দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন বন্দর শাহী মসজিদ এলাকাস্থ জালাল মেম্বার জামে মসজিদের খতিব হযরত মাওলানা আবু কালাম সাহেব।

Leave A Reply