নারায়ণগঞ্জ একটি ঐতিহ্যবাহী জেলা-শাহ নিজাম

0

বিজয় বার্তা ২৪ ডট কম

মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, নারায়ণগঞ্জ একটি ঐতিহ্যবাহী জেলা । এই জেলার অনেক সুনাম রয়েছে । শামীম ওসমান নারায়ণগঞ্জের রাজনীতিতে একটি জুয়েলারি সৃষ্টি করেছে । তরুণ নারীদের উদ্যোক্তা তৈরি করছেন । আজ যে মেলাটি ছোট পরিসরে আগামীতে তা বড় সরে হবে । বিকেএমইএ সভাপতি সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ সকল ব্যবসায়ী মহল যদি সহযোগিতা করে তাহলে আগামীতে তা আরোও বড় সরে মেলার আয়োজন করা হবে ‌। বুধবার ( ৬ ডিসেম্বর ) বিকেলে শহরের চাষাড়াস্থ রাইফেল ক্লাব প্রাঙ্গণে চারদিন ব্যাপী নারায়ণগঞ্জ গার্লস নেটওয়ার্কের উদ্যোক্তাদের আয়োজনে বানিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

শাহ নিজাম বলেন, নারায়ণগঞ্জের সবচেয়ে নোংরা এলাকা যেটি ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে পাশে । জননেতা একেএম শামীম ওসমানের সহযোগিতায় দীর্ঘ ষোল মাসের কষ্টের মাধ্যমে আমরা নারায়ণগঞ্জের মানুষের জন্য একটি আধুনিক সুন্দর পরিবেশের আনন্দের জন্য একটি বিনোদন কেন্দ্র তৈরি করেছি প্রয়াত সাবেক এমপি একেএম নাসিম ওসমানের নামে । আগামী ১৫ ডিসেম্বর নাসিম ওসমান নোম পার্কের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী । আমরা পনের তারিখের পরিবর্তে আগামী ৩০ ডিসেম্বর জম কালো অনুষ্ঠানের মাধ্যমে নোম পার্কের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করবো । নারায়ণগঞ্জ – ৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, চার আসনের সাংসদ একেএম শামীম ওসমান সহ নারায়ণগঞ্জের সর্বস্তরের রাজনীতি মহল থেকে শুরু করে সবাই উপস্থিত থাকবেন । সেই অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ইচ্ছে করলে আস্তে পারেন । আমাদের কোন আপত্তি নেই ।

নারায়ণগঞ্জ গার্লস নেটওয়ার্কের উদ্যোক্তা ও জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শারমিন শাকিল মেঘলার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর কৃষক শ্রমিক যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান লিটন, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন, মহানগর যুব মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক এড সুইটি ইয়াসমিন, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক, মনিরা সুলতানা, মহানগর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হোসনে আরা বেগম, নাসিক সাবেক মহিলা কাউন্সিলর শাহী ইফাৎ জাহান মায়া প্রমুখ ।

এর আগে ফিতা ও কেক কাটার মধ্যদিয়ে চারদিন ব্যাপী নারায়ণগঞ্জ গার্লস নেটওয়ার্কের উদ্যোক্তা আয়োজনে বানিজ্য মেলার উদ্বোধন করেন । এবারের মেলায় তরুণ নারীদের বিভিন্ন পোশাক, জুয়েলারি, কসমেটিক ও পিঠার ২২ টি স্টোল নিয়ে সাজানো হয়েছে ।

Leave A Reply