রফিকুল ইসলামকে গ্রেফতারে জেলা ছাত্রদলের তীব্র নিন্দা ও মুক্তির দাবি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা মোঃ রফিকুল ইসলাম রফিক কে পুলিশ গ্রেফতার করায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও মুক্তির দাবি জানিয়েছেন জেলা ছাত্রদল ।

মঙ্গলবার ( ৫ ডিসেম্বর ) খালেদা জিয়া আদালতে হাজিরার সময় রাজধানীর বঙ্গবাজার এলাকা থেকে তাকে আটক করে রমনা থানার পুলিশ।

জানা গেছে , মঙ্গলবার সকালে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে যান । এই উপলক্ষ্যে নারায়ণগঞ্জের বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বকশীবাজার এলাকায় জড়ো হয় । বেগম জিয়ার হাজিরা শেষে ফেরার পথে বঙ্গবাজার এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল ছোড়ার ঘটনা ঘটে। রমনা থানার পুলিশ এ সময় সেখানে থাকা জেলা ছাত্রদল নেতা রফিক আটক করে থানায় নিয়ে যায় ।

জেলা ছাত্রদল নেতা মোঃ রফিকুল ইসলাম রফিক কে আটক করা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, সরকারি তোলারাম কলেজের সাবেক জিএস ও জেলা ছাত্রদল নেতা মোঃ শাহ আলম ভূঁইয়া, এস.এম শৈবাল হোসেন, আঃ জব্বার, মোঃ আশরাফ মোল্লা, মঈনুল হাসান রবিন, তরিকুল হাসান লিংকন, জাহিদুল ইসলাম জাহিদ, নাজিম পারভেজ অন্তু, মোঃ রুবেল হোসাইন,পায়েল হোসেন, আশিকুর রহমান অনিক,শাহাজাদা আলম রতন, শোভন ইসলাম, তপু ভূঁইয়া, নাজমুল হাসান, মোঃ সুজন প্রমুখ ।

Leave A Reply