আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিট ।

মঙ্গলবার ( ৫ ডিসেম্বর ) সকালে শহরের উত্তর চাষাড়ায় জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যালয়ে নারায়ণগঞ্জ ইউনিট যুব রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে এই রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

নারায়ণগঞ্জ ইউনিট বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ইউনিট অফিসার মাহফুজা আক্তার লিমা’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, কার্যনির্বাহী সদস্য এডভোকেট নবী হোসেন, মোঃ তাহের উদ্দিন আহমেদ সানি, যুব প্রধান মোঃ হাবিবুর রহমান প্রমুখ ।

এ সময় বক্তব্যে বক্তারা বলেন, মানুষ মানুষের জন্য এই প্রত্বে আমরা বিনা স্বার্থে অন্যের উপকার করে যাচ্ছি । দেশের বিভিন্ন বন্যাদুর্গত ও প্রাকৃতিক দুর্যোগে আমরা মানুষের পাশে গিয়ে তাদের সেবা প্রদান করে থাকি । বর্তমানে রোহিঙ্গা শরণার্থীদের রেড ক্রিসেন্ট মেডিকেল ক্যাম্পের মাধ্যমে সেবা প্রদান করছি ।

তারা আরও বলেন, টাকা আয় করা সহজ কিন্তু ব্যয় করা খুবই কঠিন । সবাই টাকা খরচ করতে পারে ঠিক তেমনি সবাই সেবা প্রদান করতে পারে । কাউ চাইলেও কারো উপকার করতে পারে না । মানুষ কে সেবা করতে হলে ভালো মনের মানুষ হতে হয় । রেড ক্রিসেন্ট সোসাইটির ইউনিটের প্রতিটি সদস্য সেই ভালো মন নিয়ে বিনা স্বার্থে এদেশের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে ।

Leave A Reply