নারায়ণগঞ্জে দুই নারীর লাশ উদ্ধার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থান থেকে আফসানা বেগম ও কুলসুমা আক্তার নামে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলার ইছাখালী ও তেতলাবো এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। আফসানা উপজেলার ইছাখালী এলাকার রাসেল মিয়ার স্ত্রী এবং তেতলাবো এলাকার ইউনাইটেড মেলামাইন কারখানার শ্রমিক কুলসুমা চাঁদপুর জেলার সদর উপজেলার বহরিয়া এলাকার আমির হোসেনের মেয়ে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, সকালে আফসানাদের বসতঘরে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। আফসানার বাবার বাড়ির লোকজনের অভিযোগ, যৌতুকের টাকা না পেয়ে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন আফসানাকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে।

অপরদিকে, রোববার ভোরে কারখানায় যাওয়ার পথে নিখোঁজ হন কুলসুমা। অনেক খোঁজাখুজির পরও কোনো সন্ধান না পেয়ে তার মা তাসলিমা বেগম রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বৃহস্পতিবার দুপুরে কারখানার পাশের ডোবায় তার লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে। পরিবারের অভিযোগ, কুলসুমাকে ধর্ষণের পর হত্যা করে লাশ গুম করার উদ্দেশে ডোবায় ফেলে দেয় দুর্বৃত্তরা। ওসি জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুই ঘটনায় রূপগঞ্জ থানায় আলাদা মামলা করা হচ্ছে।

Leave A Reply