রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া রড বোঝাই ট্রাক চাঁনপুরে উদ্ধার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া রড বোঝাই ট্রাক চাঁদপুরের চাঁনপুর সদর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে রড বোঝাই ট্রাকটি উদ্ধার করা হয়। এর আগে সোমবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার পোনাব এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে পুলিশ পরিচয় দিয়ে চালককে অস্ত্রের মুখে জিম্মি করে রড বোঝাই ট্রাকটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর শহিদুল আলম জানান, প্রায় ২০ টন রড নিয়ে একটি ট্রাক চট্টগ্রাম থেকে গাজীপুরের উদ্দেশে রওনা হয়। সোমবার দিবাগত এশিয়ান হাইওয়ে সড়কে এলে একদল ছিনতাইকারী নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ট্রাকটি গতিরোধ করে। পরে ট্রাক চালক আবুল কাশেমকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে রডসহ ট্রাকটি নিয়ে তারা পালিয়ে যান। এ ঘটনায় আবুল কাশেম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, পুলিশ বিভিন্ন কলাকৌশলের মাধ্যমে জানতে পারে রড বোঝাই ট্রাকটি চাঁদপুরের চাঁনপুর সদর এলাকার ওয়াসিমের দোকানের সামনে রয়েছে। পরে বৃহস্পতিবার সকালে ভুলতা ফাঁড়ির একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া রডসহ ট্রাকটি উদ্ধার করে। ছিনতাইচক্রের সদস্যদের গ্রেফতারের চেষ্টা বলছে।

Leave A Reply