তারেক রহমানকে নিয়ে সরকারের কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না – খসরু

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বিএনপির সিনিয়র ভাই চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে শেখ হাছিনা সরকারের কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। সরকার যত ষড়যন্ত্রেই লিপ্ত হোক না কেন, কোনো কিছুইতে আর লাভ হবে না। সরকারের দেয়া মিথ্যা মামলায় তারেক রহমান একটুও বিচলিত নয়। বিএনপির প্রাণশক্তি তারেক রহমান সময় হলেই দেশে ফিরবেন। তিনি বাংলাদেশের যুব সমাজের অহংকার।

বুধবার বিকালে উপজেলার ইলুমদী এলাকায় থানা ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলসহ বেশ কিছু অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত তারেক রহমানের ৫৩ তম জ¤œদিন উপলক্ষ্যে সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক ও থানা বিএনপির সভাপতি এএম বদরুজ্জামান খসরু এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, মনিরুজ্জামান খান, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো: ছালাউদ্দিন মোল্লা, আড়াইহাজার পৌরসভা মুলদলের সাধারণ সম্পাদক মো: জাহিদ হোসেন, আড়াইহাজার পৌরসভা যুবদলের যুগ্মআহবায়ক মো: জহির , বিশ^ন্দী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সামছুল হক মেম্বার, আড়াইহাজার পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মাসুদ, মাহমুদ পুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আউয়াল প্রমুখ।

এসময় খসরু বলেন, বিএনপিকে আওয়ামী লীগ যতই অত্যাচার করছে, বিএনপির জনপ্রিয়তা ততই বাড়ছে। আগামী নির্বাচনেই এসরকারের দিন শেষ হয়ে যাবে। তবে কোনো প্রকার পাতানো নির্বাচন এদেশে আর হবে না এবং হতে দেয়া হবে না। সরকার এদেশ থেকে গণতন্ত্রকে চীর তরে বিদায় দেয়ার চেষ্টা করছে। সারাদেশেই আজ তারুণ্যের অহংকার তারেক রহমানের জয়গান শুরু হয়ে গেছে।

Leave A Reply