কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তামিমের উদ্যোগে অয়ন ওসমানের জম্মদিন পালন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ব্যাপক আনন্দ উল্লাসের মধ্যদিয়ে নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের একমাত্র পুত্র ওসমান পরিবারের ভবিষ্যৎ কর্নধার বর্তমান তরুণ প্রজন্মের অহংকার এ.কে .এম অয়ন ওসমানের ৩০ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ- তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তামিম ইসলাম জয়’র উদ্দ্যোগে ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে মিলাদ মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে অয়ন ওসমানের জম্মদিন উদযাপন করলেন ।

মঙ্গলবার (২১ নভেম্বর ) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ চৌধুরী বাড়ি এলাকায় নাসিক ৮ নং ছাত্রলীগের কার্যালয়ে এই জম্মদিন উদযাপন করেন ।

নারায়ণগঞ্জ মহানগর ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আরিফ হাসান অর্ণব সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, চৌধুরী বাড়ি ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি ও আওয়ামীলীগ নেতা মোঃ মহসিন ভূঁইয়া, লক্ষ্মী নারায়ণ কটন মিলস উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি সদস্য দ্বীন মোহাম্মদ দিলু, সাবেক ছাত্রলীগ নেতা শিহাব উদ্দিন রিপন, যুবলীগ নেতা মোঃ কামাল ভূঁইয়া, মোঃ পুশন, আয়নাল, রিগান গাজী, মহানগর ৮ নং ছাত্রলীগ নেতা সোহাগ, সোহেল, রায়হান, বাবু, সারোয়ার, শুভ,শিশির, মারুফ, নয়ন, শরীফ প্রমুখ ।

এ সময় মরহুম এ.কে.এম শামসুজ্জোহা ও নার্গিনা জোহার বিদেহী আত্মার মাগফেরাত ও এ.কে.এম অয়ন ওসমান সহ পরিবারের সকল সদস্যদের দীর্ঘ আয়ু ও সু স্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন তাতখানা বায়তুল নূর জামে মসজিদের ইমাম মাওলানা সিদ্দিক আহমদ । পরে উপস্থিত সবার মাঝে তবারক বিতরণ করা হয় ।

Leave A Reply