পুলিশ কনস্টেবেল রুবেলের হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

গত ১ সেপ্টাম্বর ২০১৭ ইং তারিখে ডিবি পুলিশের কনস্টেবেল রুবেল মাহমুদ সুমনের হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ২ মাস ১৭ দিন পেড়িয়ে গেলেও চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনার প্রধান আসামি এখনও ধরা ছোয়ার বাহিরে। আজ শনিবার দুপুর ১২ টায় নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার নদীবেষ্টিত দুর্গম কালাপাহাড়িয়া ইউনিয়নে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন ১৫ গ্রামের ৫ শতাধিক ছাত্র/ছাত্রী ও এলাকাবাসীরা । এ সময় তারা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির ও ফাসিঁর দাবি জানান।
মানববন্ধনে বক্তারা বলেন, নৃশংস রুবেল মাহমুদ সুমনের হত্যাকান্ডের বিচার ও জড়িতদেও দ্রুত গ্রেফতার ও ফাসিঁর দাবি চেয়ে বলেন। রুবেল হোসেন সব সময় মানুষের বিপদে পাশে দাঁড়িয়েছেন। মামলার আসামিদের অবিলম্বে সুষ্ঠ ও ন্যায় বিচার দাবি জানান।
উল্লেক্ষ্য , কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন সমর্থক সঙ্গে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে রূপ মিয়া মেম্বারের বিরোধ চলছিল। এ সময় তার বাবা রূপ মিয়াকে না পেয়ে পুলিশ কনস্টেবল রুবেলকে গুলি করে এবং কুপিয়ে হত্যা করে। এ সময় ছুটিতে আসা পুলিশের কাউন্টার টেররিজম এ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের কনস্টেবল সুমনকে হত্যাসহ বাড়ির ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় রুবেলের ভাই কামাল হোসেন ৩২ জনের নামে আড়াইহাজার থানায় হত্যা মামলা করেন। এদিকে হত্যাকান্ডের ১৯ দিনের মাথায় মামলার এজাহারভুক্ত ছয়জনকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশের একটি দল।

Leave A Reply