যারা বঙ্গবন্ধুর আদর্শ ধারন করবে তারা সেচ্ছাসেবকলীগে আসবে-জুয়েল

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ জুয়েল হোসেন বলেছেন,গোলাম সারোয়ার ছিলেন মাটি ও মানুষের নেতা। নারায়ণগঞ্জের রাজনীতিতে তার বিয়োগ সত্যিকার অর্থেই অপূরণীয়। তিনি একদিকে যেমন দক্ষ সংগঠক ছিলেন তেমনি একজন স্বচ্ছ রাজনীতিবিদও ছিলেন। তাকে হারিয়ে আমরা একজন দায়িত্ববান অভিভাবককে হারিয়েছি।

মঙ্গলবার বিকেল ৫টায় নারায়ণগঞ্জ শহর আওয়ামীলীগের সাবেক প্রয়াত সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ারের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্থানীয় মদনগঞ্জ টিক্কার মোড়ে ১৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত দোয়াপূর্বক আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জুয়েল হোসেন আরো বলেন,স্বেচ্ছাসেবকলীগ হচ্ছে মানুষের সেবার জন্য একটি প্ল্যাটফর্ম। যেই প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষকে সেবা করা যায়। অনুরোধ রইল যারা প্রকৃতভাবেই মানুষের সেবা করার ইচ্ছা পোষণ করেন তারাই স্বেচ্ছাসেবকলীগের পতাকা তলে সমবেত হবেন। কোন সন্ত্রাসী,চাঁদাবাজ,ভূমিদস্যূ কিংবা চরিত্রহীণ এই সংগঠনে আসবেননা। এক কথায় যারা বঙ্গবন্ধুর আদর্শ অনুস্মরণ করে কাজ করতে চায় তাদেরকে স্বেচ্ছাসেবকলীগে যোগ দেয়ার আহবান জানাই।

১৯নং ওয়ার্ড আ’লীগ নেতা হাজী আমজাদ হোসেনের সভাপতিত্বে এ দোয়ায় অংশ নেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তথা বন্দর থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাজী ফয়সাল মোহাম্মদ সাগর,সমাজ সেবক হাজী পিয়ার আলী,১৯নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ নুর হোসেন,মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি হাজী আঃ কাউয়ুম পলাশ,যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জয়,সমাজ কল্যান সম্পাদক এস আলম রাসেল,প্রচার সম্পাদক আল আমিন,সহ প্রচার সম্পাদক উজ্জল চন্দ্র দে,দপ্তর সম্পাদক ইমরানুর রশিদ,১৯নং ওয়ার্ড যুবলীগ নেতা আনোয়ার শিশির, জসিম মিয়া,আলী আকবর,মিল্লাত হোসেন,আসাদ উল্লাহ,হাবিবুর রহমান,জালাল মিয়া,যোসেফ খান,রবি আউয়াল সানি,মোঃ হৃদয়,মোঃ সুমন মোঃ আফসার উদ্দিন,সুমন,খালেক,আঃ মতিন মাতবর,মোঃ জাহাঙ্গীর,আঃ সালাম,আবুল বাসেদ,মোঃ কাদির,দুলাল মিয়া,মোঃ আলী,বাতেন মাতবর,মফিজুর রহমান প্রমুখ। পরিশেষে দোয়া পরিচালনা করেন মদনগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ঈমাম ও খতিব নোমান আহমেদ বানীপুরী।

 

Leave A Reply